চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২ মে ২০২৪ , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্ষমতায় বসানোর মালিক দেশের জনগণ, বিদেশিরা নয় : কাদের

প্রকাশ: ১৬ মে, ২০২৩ ২:৫১ : অপরাহ্ণ

বিদেশিরা ক্ষমতায় বসাবে এমন অসম্ভব চিন্তা আওয়ামী লীগ করে না বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, দেশের ক্ষমতার মালিক বিদেশিরা নয়, বরং মালিক হলো দেশের জনগণ। সুতরাং ক্ষমতায় বসানোর মালিক দেশের জনগণ। শেখ হাসিনা বিদেশিদের ভয় পান না। তার কোনো লবিস্ট নাই।

মঙ্গলবার (১৬ মে) দুপুরে বেলা সোয়া ১২টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনারে চিত্রনায়ক ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের মরদেহে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘তারা (বিএনপি) মনে করছেন, পশ্চিমারা তাদের ক্ষমতায় বসাতে পারবে, তাদের দলকে ক্ষমতায় বসাতে পারবে। সেটা ভেবে পশ্চিমাদের কাছে লবিস্ট নিয়োগ দিয়েছে বিএনপি।

 

 

আওয়ামী লীগের এই নেতা বলেন, শেখ হাসিনা নিজেই বলেছেন আমরা ক্ষমতায় আসতে চাই জনগণের ভোটে। জনগণ চাইলে আছি না চাইলে নাই। এই মানসিকতা যার তিনি বিদেশি বা দেশীয় ষড়যন্ত্রকারীদের ভয় পাবেন এটা ভাবার কোনো কারণ নেই।

নায়ক ফারুকের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, ফারুক ভালো লাগার মতোই নায়ক ছিলেন। তার কয়েকটি চলচ্চিত্র আমার কাছে ভালো লেগেছে। একদিকে ভালো নায়ক অন্যদিকে একজন সক্রিয় রাজনীতিবিদ ছিলেন তিনি।

 

Print Friendly and PDF