চট্টগ্রাম, বুধবার, ২৯ মে ২০২৪ , ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অঞ্জন দত্তের সঙ্গে প্রথম দেখা চঞ্চলের

প্রকাশ: ২ মে, ২০২৪ ১২:৫৫ : অপরাহ্ণ

দুই বাংলার জনপ্রিয় গায়ক, অভিনেতা, পরিচালক ও লেখক অঞ্জন দত্ত। বরাবরই অভিনেতা চঞ্চল চৌধুরীর প্রশংসা করেন তিনি। অন্যদিকে বিভিন্ন সময় তিনিও জানিয়েছেন অঞ্জনের প্রতি নিজের মুগ্ধতার কথা। তবে দুজনের প্রতি দুজন মুগ্ধ হলেও সামনাসামনি কখনও দেখা হয়নি তাদের। তবুও একে অপরকে ভীষণ উচ্ছ্বসিত তারা।

অবশেষে প্রথমবারের মত দেখা হলো অঞ্জন-চঞ্চলের। তাও রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিজেই জানিয়েছেন চঞ্চল।

বুধবার (১ মে) দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুকে অঞ্জনের সঙ্গে একটি ছবি শেয়ার করে আবেগঘন পোস্ট দেন চঞ্চল। ক্যাপশনে তিনি লিখেছেন— ‘চলতি পথে অঞ্জনদা, প্রিয় শিল্পী অঞ্জন দত্তের সঙ্গে ঢাকা এয়ারপোর্টে দেখা। প্রথম সামনাসামনি দেখা! অথচ কি স্নেহ আর ভালোবাসায় জড়িয়ে ধরলেন আমাকে। এর আগে কয়েকবার যোগাযোগ হয়েছে ফোনে। ওনার সঙ্গে কয়েকটা কাজ হতে হতেও হয়নি।

আমাদের কলেজ বা বিশ্ববিদ্যালয় জীবনে নতুন ধারার বাংলা গান নিয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যাওয়া শিল্পীদের মধ্যে তিনি একজন। এছাড়া তার অভিনয় বা নির্মাণের পারদর্শিতাও আমাকে মুগ্ধ করে। আপনার সৃষ্টিশীল কর্ম অব্যাহত থাকুক। ভালো থাকুন, সুস্থ্য থাকুন অঞ্জন দা।’

সর্বশেষ চলতি বছর ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নিজের নির্মিত ‘চালচিত্র এখন’ সিনেমাটি নিয়ে এসেছিলেন অঞ্জন। উৎসবে ভূয়সী প্রশংসা পায় সিনেমাটি। পাশাপাশি সেরা অভিনেতার পুরস্কারটিও জিতে নেন তিনি।

প্রসঙ্গত, আগামী ১০ মে ওটিটিতে আসছে অঞ্জনের ‘চালচিত্র এখন’। ঠিক এর পরদিন ঢাকায় রয়েছে তার কনসার্ট। রাজধানীর পূর্বাচলের ঢাকা এরিনায় বসছে এই আয়োজন। এদিন অঞ্জনের সঙ্গে গাইবেন তরুণ গায়ক আহমেদ হাসান সানি। সঙ্গে থাকবে ব্যান্ডদল কাকতাল।

Print Friendly and PDF