চট্টগ্রাম, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪ , ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

‘আমরা সরকারকে ২টি রোডম্যাপ দিয়েছি, একটি সংস্কার অপরটি নির্বাচন’

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর, ২০২৪ ১০:৩২ : পূর্বাহ্ণ

 

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, আমরা সরকারকে দুইটি রোড ম্যাপ দিয়েছি, একটি হলো সংস্কার অপরটি হলো নির্বাচন। আমরা চাই সরকার আগে সংস্কার করুক পরে নির্বাচন করুক। তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি অপরাধী হয়ে থাকেন তাহলে অবশ্যই তাকে শাস্তির আওতায় আনতে হবে। তাকে কোন ভাবেই ছাড় দেয়া হবে না।

শনিবার (২৮ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া ইউনিয়নের করের বেতকা এলাকার কক্সবাজারের চকরিয়ায় নিহত সেনা কর্মকর্তা তানজীম ছারোয়ার নির্জনের বাসায় তার পরিবারের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

 

এ সময় তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী যিনি দেশ থেকে চলে গেছেন, অনেকে বলে পালিয়ে গেছেন, আসলে পালিয়ে যাওয়া কোন ভালো জিনিষ না। আমি বলি উনি চলে গেছেন। উনি চলে যাওয়ার পর আবার মাঝে মাঝে শুনি যে উনি ঢুকবে, আমি মনে করি যে চলে গিয়ে ভালোই করেছেন। কারণ দেশের মানুষ তাকে ভালোবাসে না। যেহেতু দেশের মানুষ ভালোবাসে না সেহেতু জোর করে আবার ক্ষমতায় বসা বুদ্ধিমতির কাজ হবে বলে মনে করি না।

 

তিনি আরও বলেন, সেনা কর্মকর্তা তানজীম সারোয়ার খুবই ভালো মানুষ ছিলেন। তার পরিবারের সঙ্গে কথা বলে জানলাম আসলে সে সেনাবাহিনীতে যোগদান করেছিলো জীবনবাজি রাখতেই। আমরা নির্জনের জন্য দোয়া করবো যাতে আল্লাহ তাকে বেহেস্ত দান করেন।

 

এর আগে আগে বাসায় ঢুকেই তানজীমের পরিবারের সঙ্গে তিনি দীর্ঘসময় কথা বলেন। তার বাবা সারোয়ার জাহান, মা শাহনাজ খান ও বোন তাসনুভা সারোয়ার সূচিকে সঙ্গে নিয়ে নিহত তানজীমের জন্য দোয়া করেন।

এ সময় কেন্দ্রীয় ও জেলার জামায়াত এবং ছাত্রশিবিরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

Print Friendly and PDF