চট্টগ্রাম, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪ , ৯ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

কক্সবাজারে সন্ত্রাসী হামলায় সেনা কর্মকর্তা নিহত

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর, ২০২৪ ১১:৪৫ : পূর্বাহ্ণ

 

কক্সবাজারের চকরিয়ার ডুলহাজারায় যৌথবাহিনীর অভিযান চলাকালে ‘সন্ত্রাসীদের গুলিতে’ সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন নিহত হয়েছেন। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খান। এ বিষয়ে তারা পরে বিস্তারিত জানাবেন বলেও জানান তিনি।

 

সোমবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে ডুলহাজারা ইউনিয়নের মাইজপাড়া এলাকায় গুলিতে গুরুতর আহত হন তিনি। নিহত তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) সেনাবাহিনীর লেফটেন্যান্ট ছিলেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজুর কাদের ভূঁইয়া সাংবাদিকদের বলেছেন, ‘সোমবার রাতে সেনাবাহিনীর একটি দল ডুলাহাজারার মাইজপাড়া গ্রামে অস্ত্র উদ্ধার অভিযানে যায়। রাত সাড়ে ৩টার দিকে সশস্ত্র ডাকাত দেখে দ্রুত আটক করতে গেলে লেফটেন্যান্ট তানজিমের সঙ্গে ডাকাতের ধস্তাধস্তি হয়।’

‘একপর্যায়ে ডাকাতরা গুলি ছুড়লে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন সেনা কর্মকর্তা তানজিম। পরে তাকে কক্সবাজারে হাসপাতালে নেওয়ার পথে মঙ্গলবার ভোরে রামু এলাকায় পৌঁছালে সেনাবাহিনীর এই কর্মকর্তা মারা যান,’ জানান ওসি মনজুর।

তিনি আরও বলেন, সেনাবাহিনীর এ অভিযানে ডাকাত দলের সদস্য জিয়াবুল ও বেলালসহ তিন জনকে আটক করা হয়েছে। আর নিহত সেনা কর্মকর্তার মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

Print Friendly and PDF