চট্টগ্রাম, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ , ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জ জেলার সদর থানা এলাকা হতে ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর, ২০২৪ ১২:৩৯ : অপরাহ্ণ

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামি গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

 

এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন বিপিএম, পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিকনির্দেশনায় এবং র‌্যাবের গোয়েন্দা শাখার সহযোগিতায় গত ১৬ সেপ্টেম্বর ২০২৪ খ্রিঃ দুপুর ১২.৪৫ ঘটিকায় র‌্যাব-১২, ব্যাটালিয়ন সদর কোম্পানির একটি চৌকস আভিযানিক দল “সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন কাজিপুর হতে সিরাজগঞ্জ শহরগামী কাঠেরপুল নামক ব্রীজের উপর’’ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে অভিনব কায়দায় মাদক পরিবহন কালে ৭৪৪ বোতল ফেন্সিডিলসহ ০৩ জন মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এছাড়াও তাদের সাথে থাকা মাদকদ্রব্য বহন ও ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১টি প্রাইভেট কার এবং ০৪টি মোবাইল ফোন জব্দ করা হয়।

 

 

 গ্রেফতারকৃত আসামিরা ১। মোঃ শহিদুল ইসলাম (৫২), পিতা- মৃত হযরত আলী, সাং- খটশিংগা, থানা- পীরগঞ্জ, ২। মোঃ শহিদুল ইসলাম (৩৫), পিতা- এস্তাব আলী, সাং- মহেন্দ্রগাও, থানা- হরিপুর, উভয় জেলা- ঠাকুরগাঁও, ৩। মোঃ শাহানুর ইসলাম (২৪), পিতা- মোঃ মোখসেদ আলী, সাং- ভেরভেড়ী, থানা- খানসামা, জেলা- দিনাজপুর।

 

 প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিরা দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করে আসছিল।

 গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

 

Print Friendly and PDF