চট্টগ্রাম, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

স্বস্তির জয় পেল ব্রাজিল

প্রকাশ: ৭ সেপ্টেম্বর, ২০২৪ ১২:৫৭ : অপরাহ্ণ

 

বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে ইকুয়েডরকে এক গোলে হারিয়েছে ব্রাজিল ফুটবল দল। কুরিতিবার স্তাদিও পেরেইরা স্টেডিয়ামে এই ম্যাচ জিতে স্বস্তির নিশ্বাস ফেলেছে ব্রাজিলিয়ানরা।

এই জয়ে ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তালিকার চারে উঠে এসেছে ব্রাজিল। সমান ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে তালিকার ছয়ে ইকুয়েডর। ৭ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে আর্জেন্টিনা।

 

প্রধমার্ধের ১২ মিনিটে ইকুয়েডর গোলকিপার ও ডিফেন্ডারের ভুলের সুযোগে প্রায় গোল পেয়ে গিয়েছিলেন ভিনিসিয়ুস। তবে সেখান থেকে গোল হয়নি।

 

 

ম্যাচের ৩০ মিনিটের সময় একমাত্র গোলটি করেন রদ্রিগো। ব্যাক পাস করতে করতে ইকুয়েডরের ডি-বক্সের মধ্যে ঢুকে যান তিনি। এরপর ক্লিন শটে গোল করেন।

দ্বিতীয়ার্ধে ইকুয়েডর গোল শোধ করতে মরিয়া হয়ে ওঠে। ব্রাজিলের সঙ্গে পাল্লা দিয়ে খেলতে থাকে ইকুয়েডর। কিন্তু গোলের দেখা পায়নি দলটি।

 

 

ম্যাচের ৭৩ মিনিটে আক্রমণাত্মকভাবে ইকুয়েডরের বক্সে ঢুকে পড়েছিলেন ভিনিসিয়ুস। এগিয়ে আসা প্রতিপক্ষ গোলকিপারকে পরাস্ত করতে পারলেও ইকুয়েডর ডিফেন্ডারের কড়া পাহাড়ায় শেষ মুহূর্তে সাইডনেটে শট নেন ভিনিসিয়ুস। শেষ পর্যন্ত আর কোন গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রাজিল ।

 

 

Print Friendly and PDF