চট্টগ্রাম, রোববার, ১৪ জুলাই ২০২৪ , ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নানা আয়োজনের মধ্য দিয়ে পিরোজপুরে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশ: ২৩ জুন, ২০২৪ ২:৩৫ : অপরাহ্ণ

 

পিরোজপুর প্রতিনিধি : নানা আয়োজনের মধ্য দিয়ে পিরোজপুরে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে আজ রোববার জেলা আওয়ামীলীগের আয়োজনে সিও অফিস বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, র‌্যালী, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জন্মদিনে কেক কাটার মধ্য দিয়ে ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়াল এর নেতৃত্বে সকাল ১০ টায় টাউন ক্লাব মিলনায়তন থেকে একটি আনন্দ র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. কানাই লাল বিশ^াস, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুর রহমান খালেক, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী লায়লা পারভীন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ।

র‌্যালীর পূর্বে বক্তারা বলেন আজ বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী। সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রাখার জন্য বঙ্গবন্ধু আওয়ামীলীগ গঠন করেছেন। বাংলাদেশ আওয়ামীলীগকে সাথে নিয়ে বঙ্গবন্ধু বাঙালী জাতিকে একটি স্বাধীন দেশ উপহার দিয়েছিলেন। বঙ্গবন্ধু বলেছিলেন আমার রক্ত দিয়ে হলেও জাতির ঝৃণ পরিশোধ করবো। তাইতো তিনি শেষ পর্যন্ত বুকের রক্ত দিয়ে তিনি তা প্রমান করে গেলেন। জাতির পিতা বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন সে স্বপ্নকে বাস্তবায়ন করেছেন তার রক্তের উত্তোরসূরী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

র‌্যালী শেষে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

 

Print Friendly and PDF