চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪ , ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রাম আইন কলেজ ছাত্রলীগ ও ছাত্র সংসদ এর মানববন্ধন ও সমাবেশ

প্রকাশ: ১০ জুন, ২০২৪ ৮:০৫ : অপরাহ্ণ

 

চট্টগ্রাম আইন কলেজ এর মেধাবী শিক্ষার্থী শারমিন সুলতানা সড়ক দুর্ঘটনায় মৃত্যুতে দ্রুত বিচারের দাবিতে চট্টগ্রাম আইন কলেজ ছাত্রলীগ ও ছাত্র সংসদ এর উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন ও সমাবেশের আয়োজন করা হয়।

 

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসানের সঞ্চালনায় ও রফিকুল ইসলাম রাফি সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব দেব দুলাল ভৌমিক । উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগ নেতা শহিদুল ইসলাম,হুমায়ুন উদ্দিন, ফয়সাল ইসলাম , সুদীপ্ত আকাশ রাজন,আবু বক্কর সিদ্দিক ,শ্রাবণ খান, আব্দুল কাদের ,সাজ্জাদ, সালমান চৌধুরী,মহিত ,সৌরভ ,কলেজের প্রথম ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী বৃন্দ, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, শারমিন সুলতানা পরিবারবৃন্দ, সার্ক মানবাধিকার চট্টগ্রাম অঞ্চল এর অর্থ সম্পাদক আবু ইউসুফ, মুক্তিযোদ্ধা ছাত্র মঞ্চের সাধারণ সম্পাদক কাজী মোরশেদ আলম ,আজিজ বিন কামাল সহ বহু নেতৃবৃন্দ।

 

 

এতে বক্তারা বলেন শারমিন সুলতানা কে, যে ঘাতক ট্রাক চাপা দিয়ে বেপরোয়া গতিতে চলে যায় সে ট্রাক -ডাইভার কে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে এর শাস্তির দাবি জানয়, প্রশাসন যেন দ্রুত এই হত্যার উন্মোচন করে এর শাস্তির বিধান নিশ্চিত করে, নিরাপদ চলাচলের জন্য সড়ক ব্যবস্থা করে। তারা আরো বলেন যদি ঘাতক ট্রাক ড্রাইভারকে এবং ট্রাক টিকে উদ্ধার না করে তাহলে তারা আরো কঠোর আন্দোলনের কর্মসূচি দিবেন।

 

Print Friendly and PDF