চট্টগ্রাম, সোমবার, ২০ মে ২০২৪ , ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পিরোজপুরে সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক মতবিনিময় সভা

প্রকাশ: ১৪ মে, ২০২৪ ১০:৩৩ : পূর্বাহ্ণ

 

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক এক মতবিনিময় সভা করেছে জেলা প্রশাসন। আজ সোমবার দুপুর সাড়ে ৩ টায় জেলা প্রশাসকের কার্যালয় মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ পরিচালক খানজাদা শাহরিয়ার বিন মান্নান, জেলা শিক্ষা অফিসার ইদ্রিস আলী আজীজী, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তানভীরুল কাদের। এসময় মাধ্যমিক স্কুলের শিক্ষক ও মাধ্যামিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের মাদ্রাসার পিন্সিপাল ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সভায় জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান সকলকে সর্বজনীন পেনশন স্কীমের আওতায় নিজেদের অন্তর্ভুক্ত করার জন্য আহ্বান জানান। তিনি বলেন সরকারের এই স্কীমে টাকা রাখা শতভাগ নিরাপদ। যেখানে বে-সরকারি প্রতিষ্ঠানে সঞ্চয় রেখে কিছু মানুষ প্রতারনার কারণে সর্বশান্ত হচ্ছেন সেখানে এই স্কীমটি আপনাকে শতভাগ নিরাপত্তা দিবে। আপনারা জানেন বৃদ্ধ বয়সে অনেকের আর্থিক সমস্যা থাকে। এই পেনশন স্কীমে টাকা রেখে আপনি শেষ জীবনে অর্থনৈতিক সংকট থেকে মুক্ত থাকতে পারবেন।

 

Print Friendly and PDF