চট্টগ্রাম, বুধবার, ২৯ মে ২০২৪ , ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আজ শেষ হচ্ছে উপজেলা নির্বাচনের প্রথম ধাপের প্রচারণা

প্রকাশ: ৬ মে, ২০২৪ ১২:২৭ : অপরাহ্ণ

 

আগামী ৮ই মে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিন দেশের ১৪৬ উপজেলায় ভোটগ্রহণ হবে। আজ মধ্যরাতে শেষ হবে নির্বাচনী প্রচারণা।

আজ (০৬ই মে) শেষ মুহূর্তে এলাকায় প্রার্থীদের প্রচার-প্রচারণা নিয়ে ব্যস্ততা বেড়েছে। ভোটারদের মন জয়ে ছুটছেন সবাই। আওয়ামী লীগের পাশাপাশি ভোটের মাঠে আছেন বিএনপির স্থানীয় নেতারাও।

 

 

ঝিনাইদহের সদর ও কালীগঞ্জ উপজেলা,সিলেটের চার উপজেলা বিশ্বনাথ, দক্ষিণ সুরমা ও গোলাপগঞ্জ,পঞ্চগড়ের তেতুঁলিয়া ও আটোয়ারী উপজেলা,রাজশাহীর তানোর ও গোদাগাড়ী জয়পুরহাটের কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলা, ফরিদপুরের মধুখালী উপজেলায় ভোটগ্রহণ হবে। ভোটারদের পক্ষে শেষ মুহূর্তের প্রচারণা চালাচ্ছেন তিনটি পদে লড়াই করা প্রার্থীরা।

আওয়ামী লীগ ছাড়া ভোটের মাঠে আছেন বিএনপির স্থানীয় পর্যায়ের নেতারাও। গণসংযোগ, উঠান বৈঠক আর পথসভাতে ভোটারদের মন জয়ে উন্নয়নের নানা প্রতিশ্রুতি দিচ্ছেন তারা।

শেষ মুহূর্তের প্রচারণায় দম ফেলার ফুরসত নেই গাজীপুরের প্রার্থীদের।

 

 

এদিকে, তৃতীয় ধাপের নির্বাচনে মামলার তথ্য গোপন করায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চেয়ারম্যান প্রার্থী সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই শাহাদাত হোসেনের মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা।

আচরণবিধি লঙ্ঘনের দায়ে জামালপুরের সরিষাবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলামের প্রার্থীতাও বাতিল করেছে নির্বাচন কমিশন।

 

Print Friendly and PDF