চট্টগ্রাম, সোমবার, ২০ মে ২০২৪ , ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মক্কায় আওয়ামী ফাউন্ডেশনের সংবর্ধনায় এম এ মোতালেব এমপি

প্রকাশ: ২৯ এপ্রিল, ২০২৪ ১১:০২ : পূর্বাহ্ণ

মক্কায় আওয়ামী ফাউন্ডেশনের সংবর্ধনা এম এ মোতালেব এমপি সরকার প্রবাসীদের কল্যানের আন্তরিকতা নিয়ে কাজ করে যাচ্ছে।
সৌদিআরবের মক্কা নগরীতে আওয়ামী ফাউন্ডেশনের একটি সংবর্ধনা সভায় চট্টগ্রাম ১৫ আসনের সংসদ সদস্য, প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এম এ মোতালেব এমপি বলেন,  দেশের আর্থসামাজিক ও অর্থনীতির উন্নয়নের ক্ষেত্রে প্রবাসীরা বিরাট অবদান রেখে যাচ্ছেন। তাদের সার্বিক কল্যাণেও বর্তমান সরকার আন্তিরকতার সাথে কাজ করে যাচ্ছে ও বিভিন্ন কার্যক্রম গ্রহণ করেছে। প্রবাসীদের বিভিন্ন সমস্যা সমূহ সমাধানে বিশেষ সেল গঠনের উদ্যেগ নেওয়া হয়েছে যা অতি দ্রুততার সাথে বাস্তবায়ন করার জন্য কাজ চলছে। সরকার প্রবাসী কর্মীদের আর্থসামাজিক ভাবে লাভবান করার জন্য বাধ্যতামূলক বীমা চালু করেছে।
মক্কায় ওমরাহ পালন করতে যাওয়া চট্টগ্রাম ১৫ আসনের সংসদ সদস্য এম এ মোতালেব এমপিকে সংবর্ধনা জানিয়েছে সৌদিআরবের মক্কা আওয়ামী ফাউন্ডেশন। গতকাল মিসফালাহ এলাকায় হোটেল দার আল বায়ানে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন মক্কা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক বেলাল হোসেন, জাকিরুল আলম জাকু, নুরুল আলম, জাহাঙ্গীর আলম, ওয়াহিদ চৌধুরী, সফিকুর রহমান, হাবিবুল্লাহ সওদাগর, কামরুল হাসান জুয়েল, আব্দুল খালেক সওদাগর, মোঃ হোসেন খান, বাহা উদ্দীন, নুরুল আলম, ওয়াহিদ চৌধুরী,সুলাইমান সামির, আব্দুল মান্নান রানা,ওমর ফারুক ভুট্টো, শামসুল ইসলাম, আরো উপস্থিত ছিলেন মক্কা আওয়ামী অঙ্গ সংগঠনের খলিলুর রহমান, আবুল কালাম , ইয়াসিন, জাহাঙ্গীর আলম, মোশাররফ হোসেন, মহসিন রিয়াদ, সরোয়ার, জুবায়ের আহমেদ বাহাদুর, এরশাদুর রহমান রিয়াদ, জাহিদ চৌধুরী প্রমুখ।

Print Friendly and PDF