চট্টগ্রাম, সোমবার, ২০ মে ২০২৪ , ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

লোহাগাড়ায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ভবনের মেরামত ও সংস্কারের কাজের উদ্বোধনে মোতালেব এমপি

প্রকাশ: ১৯ এপ্রিল, ২০২৪ ৫:০৪ : অপরাহ্ণ

 লোহাগাড়ায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের মেরামত, সংস্কারের কাজের উদ্বোধন করা হয়েছে এবং চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ,সদস্য আলহাজ্ব আবদুল মোতালেব সিআইপিকে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
১৭ এপ্রিল সকালে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের মেরামত, সংস্কারের কাজের উদ্বোধন করেন চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবদুল মোতালেব এমপি। এসময় মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে এমপি আবদুল মোতালেবকে সম্মাননা প্রদান করা হয়।
 লোহাগাড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আখতার আহমদ সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুুহাম্মদ ইনামুল হাছান, লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ রাশেদুল ইসলাম,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাজমুন লায়েল, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু।
অনুষ্ঠানে লোহাগাড়া প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, যুদ্ধকালীন কমান্ডার মোস্তফিজুর রহমান চৌধুরীসহ সকল মুক্তিযোদ্ধাগণ এবং জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
বক্তব্যে আব্দুল মোতালেব এমপি বলেন, জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের নেতৃত্বে দেশের মুক্তিযোদ্ধারা স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েন। তাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি। তাদের জন্যই বাঙালি জাতি আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বাংলাদেশের মানুষ মুক্তিযোদ্ধাদের এই অবদানের কথা অনন্তকাল মনে রাখবে।

Print Friendly and PDF