চট্টগ্রাম, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোর ৬৪তম হ্যাটট্রিকে আল নাসরের বড় জয়, হোঁচট খেল মায়ামি

প্রকাশ: ৩১ মার্চ, ২০২৪ ১:২৩ : অপরাহ্ণ

 

পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর হ্যাটট্রিকে বড় জয় পেয়েছে আল নাসর। সৌদি প্রো লিগে আল তাইকে হারিয়েছে ৫-১ গোলে। এদিকে, মেসিবিহীন ইন্টার মায়ামি হারিয়েছে পূর্ণ পয়েন্ট। নিউইয়র্ক সিটির বিপক্ষে সুয়ারেজের গোলে ড্র করেছে ১-১ গোলে।

আল আওয়াল স্টেডিয়ামে আল নাসরের হয়ে গোলবন্যার শুরু করেন ওটাভিও। তবে সমতায় ফিরতে সময় নেয়নি আল তাই। প্রথমার্ধেই স্কোরশিটে নাম লেখান ভার্জিল মিসিদজান। তবে ইনজুরি সময়ে আবারও লিড নেয় আল নাসর। গোল করেন গারিব। দ্বিতীয়ার্ধে রোনালদো ঝলক। ৬৪, ৬৭ ও ৮৭ মিনিটে বল জালে জড়ান পর্তুগীজ তারকা। তুলে নেন ক্যারিয়ারের ৬৪ তম হ্যাটট্রিক। লিগে পয়েন্ট টেবিলের দুইয়ে রোনালদোর দল আল নাসর।

 

এদিকে, মেসিকে ছাড়া কঠিন সময় পার করছে ইন্টার মায়ামি। চোটের কারণে দলের সঙ্গে নেই মেসি। তাকে ছাড়া শেষ চার ম্যাচে কেবল একটিতে জয়ের দেখা পেয়েছে ক্লাবটি।

 

বার্সেলোনা ও লিভারপুলের সাবেক স্ট্রাইকার সুয়ারেজ ইন্টার মায়ামিকে এগিয়ে নেন ম্যাচের ১৫ মিনিটে। জুলিয়ান গ্রেসেলের মাপা ফ্রি-কিকে বক্স থেকে নেওয়া দুর্দান্ত এক হেডে গোলটি করেন তিনি। তবে সেই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি ক্লাবটি। ম্যাচের ৩৪ মিনিটে নিউইয়র্ক সিটির কোস্টরিকান ফরোয়ার্ড আলোনসো মার্তিনেজ সেই গোল শোধ করে দেন। পরবর্তীতে আর কোনো দলই গোলের দেখা না পেলে ১-১ গোলে ড্র হয় ম্যাচ

 

 

Print Friendly and PDF