চট্টগ্রাম, রোববার, ২৮ এপ্রিল ২০২৪ , ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বর্ণাট্য আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন করলো বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ

প্রকাশ: ১৮ মার্চ, ২০২৪ ১০:০৯ : পূর্বাহ্ণ

 

বর্ণাট্য আয়োজনে স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করেছে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ।
রোববার (১৭ মার্চ) সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ ঢাকা মহানগর দক্ষিণের নবগঠিত কমিটির সভাপতি কাজী মামুনুর রহমান (মাহিম) এবং সাধারণ সম্পাদক সানজিদা জাহান এর নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে গভীর শ্রদ্ধা জানান সংগঠনের নেতাকর্মীরা।

 

সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ শেষে কিছুক্ষণ নীরবতা পালন করেন। পরে বাদ আসর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া প্রার্থনা করা হয়। এরপর বিকেলে সুপ্রিম কোর্ট মাজার গেট প্রাঙ্গনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে ‘বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ’ ঢাকা মহানগর দক্ষিণ।

এ সময় ‘বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ’ ঢাকা মহানগর দক্ষিণ ও ঢাকা মহানগর দক্ষিণের আওতাধীন বিভিন্ন ল’ কলেজের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Print Friendly and PDF