চট্টগ্রাম, রোববার, ২৮ এপ্রিল ২০২৪ , ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পীরগঞ্জে বঙ্গবন্ধুর জন্ম দিন উপলক্ষে আলোচনা সভা

প্রকাশ: ১৮ মার্চ, ২০২৪ ১০:২২ : পূর্বাহ্ণ

লাতিফুর রহমান, পীরগঞ্জ( ঠাকুরগাঁও) প্রতিনিধ : বঙ্গবন্ধুর জন্ম দিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ ও উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্্র ভবনে বঙ্গবন্ধুর ম্যুরালে প্রস্পস্তবক অর্পন, আলোচনা সভা এবং চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়েছে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে।

 

রবিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর ম্যুরালে প্রস্পস্তবক অর্পনের পর উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার রমিজ আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা একরামুল হক, পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ খায়রুল আনাম, উপজেলা শিক্ষা অফিসার হাবিবুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান প্রমূখ। এ সময় পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদীন বাবুল, সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা সহ সরকারী কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা ও অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি চঞ্চল।
এছাড়াও থানা পুলিশের পক্ষ থেকেও বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্প স্তবক অর্পন করা হয়। পীরগঞ্জ সরকারী কলেজ, নর্থ পয়েন্ট স্কুল এন্ড কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যথাযথ ভাবে দিবসটি পালন করা হয়।

 

Print Friendly and PDF