চট্টগ্রাম, বুধবার, ২৪ জুলাই ২০২৪ , ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

লিভারপুল-ম্যান সিটি ম্যাচ ড্র

প্রকাশ: ১১ মার্চ, ২০২৪ ৩:১৬ : অপরাহ্ণ

 

ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলে রাতের খেলায় ড্র করেছে দুই চিরপ্রতিদ্ব›দ্বী লিভারপুল এবং বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। অ্যানফিল্ড স্টেডিয়ামে দুই দল ড্র করেছে ১-১ গোলে।

লিভারপুলের ঘরের মাঠে হাজারো দর্শকদের হতাসায় ডুবিয়ে খেলার প্রথমার্ধের ২৩ মিনিটে জন স্টোনসের গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ম্যানচেস্টার সিটি।

 

তবে, দ্বিতীয়ার্ধে খেলতে নেমে ঘুড়ে দাঁড়াতে সময় নেয়নি স্বাগতিকরা। ৫০ মিনিটে পেনাল্টিতে গোল করে লিভারপুলকে সমতায় ফেরায় অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার।

কিন্তু খেলার বাকি সময় কোন দলই আর গোল না করতে পারলে ম্যাচ ড্র’এর সন্তুষ্ঠি নিয়েই মাঠ ছাড়তে হয় ক্লোপ এবং গার্দিওলার শিষ্যদের। এই ড্রয়ে পয়েন্ট তালিকায় কোন পরিবর্তন হয়নি। ৬৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিভারপুল। আর গোল ব্যবধানে পিছিয়ে পরে ৬৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে ম্যানচেস্টার সিটি।

 

অন্যদিকে, স্প্যানিশ লিগ ফুটবলে সান্তিয়াগো বার্নাব্যুতে সেল্টা ভিগোকে ৪-০ গোলে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে নিজেদের যায়গা আরো মজবুত করেছে স্বাগতিক রিয়াল মাদ্রিদ।

দলের পক্ষে ১টি করে গোল করেছেন ভিনিসিয়ুস জুনিয়র ও আর্দ গুলার। আর প্রতিপক্ষের ডিফেন্ডার ভিসেন্তে গুয়েইতা ও কার্লোস ডমিঙ্গেজ ১টি করে আত্মঘাতী গোল উপহার দিয়েছেন স্বাগতিকদের।

 

 

Print Friendly and PDF