চট্টগ্রাম, রোববার, ২১ এপ্রিল ২০২৪ , ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুলেল শুভেচ্ছায় সিক্ত মিরাজ মোক্তাদের

প্রকাশ: ২ মার্চ, ২০২৪ ৪:২২ : অপরাহ্ণ

শরীফ হোসেন রিংকন,লক্ষ্মীপুর: রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং এসোসিয়েশন বাংলাদেশ (রিহ্যাব) এর দ্বি-বার্ষিক নির্বাচনে বিপুল ভোটে নব নির্বাচিত পরিচালক হলেন মিরাজ মোক্তাদের শাহীন বাহাদুর।

মিরাজ মোক্তাদের শাহীন বাহাদুর লক্ষ্মীপুর জেলাধীন রায়পুর উপজেলার চরমোহনা ইউনিয়নের কৃতি সন্তান। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সদস্য, বীর মুক্তিযোদ্ধার সন্তান ও হেরিটেজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক।
কর্মজীবনের শুরু থেকেই তিনি নানা ধরনের সামাজিক কার্যক্রমে জড়িয়ে পড়েন। অসহায় মেয়ের বিয়ে, অসহায় পরিবারকে সাহায্য, গৃহহীণকে গৃহ নির্মান করে দেয়াসহ এলাকায় আসলেই কোন না কোনভাবে মানবিক কাজে নিজেকে নিয়োজিত রাখেন তিনি।

তিনি রিহ্যাবের পরিচালক নির্বাচিত হওয়ায় রায়পুরের সুধীজন, ঢাকাস্থ ছাত্র কল্যান সমিতিসহ রায়পুরের বিভিন্ন সংগঠনের মানুষজন তাঁকে ফুলেল শুভেচ্ছার মধ্য দিয়ে বরন করে নেন।
রায়পুরের সুধীজনদের মধ্যে ম্যাকসন্স গ্রুপের পরিচালক শওকত বাবুল, রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ, লক্ষ্মীপুর জেলা বার এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মুন্সি, দৈনিক দেশ রুপান্তর পত্রিকার জি,এম হারুন অর রশিদ। এছাড়াও ঢাকাস্থ রায়পুর উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরাও দফায় দফায় তাকে ফুলেল শুভেচ্ছা জানান।
এদিকে তার নিজ এলাকার লোকজন সামাজিক যোগাযোগ মাধ্যমেও ফুলেল শুভেচ্ছার মধ্য দিয়ে তাকে অভিনন্দন জানান।

Print Friendly and PDF