চট্টগ্রাম, মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪ , ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বিচ্ছেদের ঘোষণা মাহির, রাকিব বললেন, ‘তোমাতেই ডুবে থাকি’

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ ৩:০৮ : অপরাহ্ণ

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি গত ১৬ ফেব্রুয়ারি বিচ্ছেদের ঘোষণা দেন। বর্তমানে স্বামী রাকিব সরকারের সঙ্গে এক ছাদের নিচে থাকছেন না মাহি। সন্তানকে নিয়ে আলাদা থাকছেন অভিনেত্রী।

মাহির বিচ্ছেদের ঘোষণার এক সপ্তাহের মাথায় ফেসবুকে স্ট্যাটাস লিখে স্ত্রী, সন্তানসহ রাকিব একটি ছবি প্রকাশ করেছেন। ছবিতে দেখা যায়, পাশে মাহি ও সন্তান ফারিশকে কাঁধে নিয়ে দাঁড়ানো রাকিব। ক্যাপশনে লেখেন, ‘তোমাতেই ডুবে থাকি।’ শেষে ভালোবাসার ইমোজিও জুড়ে দেন তিনি।
অন্যদিকে ওই দিন রাতে মাহিও তার ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন। ছেলের বেশ কিছু ছবি প্রকাশ করে ক্যাপশনে তিনি লেখেন, ‘আল্লাহুম্মাহ বারিক লাহু। মা মুগ্ধ চোখে তোমার বড় হওয়া দেখি শুধু, আমার জানটা।’
এর আগে ভিডিওবার্তায় মাহি বলেন,আজকে এমন একটা ভিডিও করতে হবে, সেটা কখনো ভাবিনি আমি। আমার মনে হয়েছে যে, না এটা আসলে সবাইকে বলাটা এখন সময় হয়েছে। কারণ, আমাদের নিজেদের ভালোর জন্যই আমার মনে হয় এটা বলা উচিত, সবার জানা উচিত।

তিনি আরও বলেন, ‘‘আমি আর রাকিব আমরা আসলে খুব ভালো আন্ডারস্ট্যান্ডিং থেকেই বিয়ের সিদ্ধান্তে এসেছিলাম এবং আমরা খুব ভালোই ছিলাম। জীবনের একটা পর্যায়ে এসে মনে হয়েছে যে, আমরা আসলে দুজন দুজনের জন্য ‘না’। সে খুব ভালো একজন মানুষ। খুবই পরোপকারী একজন মানুষ। খুবই কেয়ারিং একজন মানুষ। এই পর্যন্ত যতগুলো দিন আমি কাটিয়েছি। সে আমার অনেক যত্ন নিয়েছে, আমারও অনেক টেক কেয়ার করেছে, আমার পুরো পরিবারের মানুষকে সম্মান করেছে। যে কোনো প্রয়োজনে সে পাশে দাঁড়িয়েছে। সবসময় সে আমাকে ছাতার মতো করে আগলে রেখেছিল।”
 
মাহির ভাষ্য,একটা ছাদের নিচে দুটো মানুষ কেনো আসলে ভালো নেই। এটা ঐ দুটো মানুষই কেবল ভালো বলতে পারে। ওরা ছাড়া তৃতীয় কোনো ব্যক্তি আসলে তাদের সমস্যা বুঝতেও পারবে না, সমাধানও করতে পারবে না। আমরা দু’জন মিলেই আমাদের সম্পর্ক যেটা ছিল সে সম্পর্কের জায়গা থেকে দুজন দুজনকে সম্মান জানিয়েই আমরা সিদ্ধান্ত নিয়েছে যে আমরা আলাদা হব। আমরা আলাদা আছি অনেকদিন যাবত। হয়ত খুব দ্রুতই এটার একটা ইনডিং হবে। আমরা দুজন মিলেই এটা ঠিক করব যে, এটা কিভাবে শেষ হবে।

ভিডিওর একপর্যায়ে মাহি তার সন্তানকে নিয়ে নেতিবাচক মন্তব্য না করার জন্য সেটিজেনদের প্রতি অনুরোধ জানান।

কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন,

ও হয়তো এখন এসব বুঝতে পারে না; কিন্তু একসময় এসব বুঝবে, তখন নিশ্চয়ই কষ্ট পাবে। দয়া করে এসব করবেন না। আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।

মাহি ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এটি ছিল চিত্রনায়িকা মাহির দ্বিতীয় বিবাহ। এই দম্পতি ২০২৩ সালের ২৮ মার্চ একটি পুত্র সন্তান জন্ম দেন।

এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। ৫ বছর সংসার করার পর ২০২১ সালের ২২ মে বিবাহিত সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন তিনি। তার আগে অবশ্য রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে।
 
এদিকে মাহিও রকিবের দ্বিতীয় স্ত্রী। রকিবের আগের সংসারে দুই সন্তান আছে, তাদের নাম সোয়াইব ও সাইয়ারা।

Print Friendly and PDF