চট্টগ্রাম, বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

একুশ আমার অহংকার শিরোনামে স্বদেশ আবৃত্তি সংগঠনের কথামালা ও আবৃত্তি অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি, ২০২৪ ১১:৫৩ : পূর্বাহ্ণ

 

আরাফাত মজুমদার,  চট্টগ্রাম: ভাষার মাস ফেব্রুয়ারী উপলক্ষে স্বদেশ আবৃত্তি সংগঠনের আয়োজনে গতকাল জেলা শিল্পকলা একাডেমির গ্যালারী হলে একুশ আমার অহংকার শিরোনামে কথামালা ও আবৃত্তি অনুষ্ঠান সম্পন্ন হয়। সেলিম ভূঁইয়া সভাপতিত্বে কথামালা পর্বে অতিথি ছিলেন শিক্ষানুরাগী ও কবি বিভা ইন্দু, সম্মিলিত আবৃত্তি জোটের সহ সভাপতি আবৃত্তিশিল্পী মু. মসরুর হোসেন, কবি আব্দুল কাদের আরাফাত ও মৌসুমী সুলতানা পান্না।

 

শুভেচ্ছো বক্তব্য দেন চারুতা সাংস্কৃতিক একাডেমির নির্বাহী পরিচালক শাহিন সুলতানা ডলি, বিশ্বতান সাংস্কৃতিক সংগঠনের সভাপতি নরেণ সাহা, সংগঠনের যুগ্ম সম্মাদক সেলিনা মোর্শেদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন সংগঠনের সাধারণ সম্পাদক মেরিলিন এ্যানি।

 

অনুষ্ঠানে আবৃত্তি করেন বাংলা আমার’র পরিচালক (ঢাকা) আমন্ত্রিত আবৃত্তিশিল্পী কান্তা আরেফিন, মুক্তধ্বনি আবৃত্তি সংগঠনের সদস্য মঞ্জুরুল ইসলাম। অনুষ্ঠানে একক ও দলীয় আবৃত্তি করেন স্বদেশ আবৃত্তি সংগঠনের শিল্পীবৃন্দ। দলীয় যন্ত্রসংগীত (গীটার) পরিবেশন করেন চারুতার শিল্পীরা। এছাড়া, একক ও দলীয় নৃত্য পরিবেশন করেন চারুতা ও বিশ্বতানের শিল্পীবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন যৌথভাবে এ্যানি, নূহা, সারা ও তাহা।

 

Print Friendly and PDF