চট্টগ্রাম, শুক্রবার, ২১ জুন ২০২৪ , ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

অভিনেতা আহমেদ রুবেল আর নেই

প্রকাশ: ৮ ফেব্রুয়ারি, ২০২৪ ১২:০০ : পূর্বাহ্ণ

 

নাট্য ও সিনেজগতের পরিচিত মুখ অভিনেতা আহমেদ রুবেল মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

আজ বুধবার (৭ ই ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকার একটি মাল্টিপ্লেক্সে নুরুল আলম আতিকের নতুন সিনেমা ‘পেয়ারার সুবাস’ এর একটি বিশেষ প্রদর্শনী ছিল। সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আহমেদ রুবেল। এই প্রদর্শনীতেই যোগ দিতে আসছিলেন অভিনেতা রুবেল। তবে সেখানে যাওয়ার আগেই অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে স্কয়ার হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

 

আহমেদ রাজিব রুবেল ওরফে আহমেদ রুবেল ১৯৬৮ সালের তেসোরা মে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন। বাবা-মা’র বাড়ি চাঁপাইনবাবগঞ্জে হলেও ছোটবেলা থেকেই তিনি বেড়ে উঠেছেন ঢাকা শহরে। বর্তমানে পরিবারের সঙ্গে গাজীপুরে স্থায়াীভাবে বসবাস করছিলেন।

বিভিন্ন সময়ে নানা টিভি নাটকে অভিনয় করে নাম কুড়িয়েছেন আহমেদ রুবেল। হুমায়ূন আহমেদের অনেক নাটকে দর্শক তাকে গ্রহণ করেছেন ভিন্নরূপে। দরাজ কণ্ঠের জন্য বরাবরই তিনি ছিলেন জনপ্রিয়।

মঞ্চ ও ছোট পর্দার এই অভিনেতা ‘আখেরী হামলা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। পরে তিনি অভিনয় করেছেন ‘চন্দ্রকথা’, ‘ব্যাচেলর’, ‘গেরিলা’ ও ‘দ্য লাস্ট ঠাকুর’ এর মতো সিনেমায়।

 

 

সুত্র:বৈশাখী অনলাইন

Print Friendly and PDF