চট্টগ্রাম, বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সীমান্ত থেকে ২৩ বাংলাদেশিকে আটক করেছে বিএসএফ

প্রকাশ: ৭ ফেব্রুয়ারি, ২০২৪ ১০:২৪ : পূর্বাহ্ণ

 

ফেনীর ছাগলনাইয়ায় সীমান্তবর্তী এলাকা থেকে ২৩ বাংলাদেশিকে আটক করেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ)। মঙ্গলবার ভোর রাতে তাদের ধরে নিয়ে যাওয়া হয় বলে জানা গেছে। তবে ২৩ জনকে আটকের বিষয়টি মঙ্গলবার বিকেলে বিজিবিকে জানিয়েছে বিএসএফ। আটক ২৩ জনের প্রত্যেকেই বাংলাদেশি নাগরিক বলেও নিশ্চিত করেছে বিজিবি।

 

 

আটক বাংলাদেশিরা হলেন- পূর্ব ছাগলনাইয়া গ্রামের সাইমুম হোসেন (১৯), রাইসুল ইসলাম (১৯), সামিন (৪০), হারুন (২৩), লিটন (৩০), মাঈন উদ্দিন (২০), রাধানগর এলাকার মহসিন (২৫), কাজী রিপণ (৪০), তাজুল ইসলাম সাকিল (২২), হানিফ (৩৫), আবুল হাসান (৩০), ইমরান (২২), রুবেল (২৮), জাফর ইমাম মজুমদার (৪০), মো. ওবায়দুল হক (৪৪), জামাল উদ্দিন (৪০), আরিফ হোসেন (২৪), করিম (২০), ছাগলনাইয়া এলাকার মটুয়া এলাকার খোরশেদ (৩৮), আজাদ হোসেন (২৫), মাহিম (২৫), হারুন (৩২) ও ইমাম হোসেন (২২)।

 

 

ফেনী বিজিবির ৪ ব্যাটালিয়নের অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল শেখ মোহাম্মদ বদরুদ্দোজা এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় মঙ্গলবার দুই দেশের সীমান্তরক্ষী বাহিনীর বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে চোরাকারবারির অভিযোগে ২৩ বাংলাদেশি নাগরিককে আটক করা হয়েছে বলে দাবি করেছে বিএসএফ। বৈঠকে আটকদের একটি তালিকা বিজিবিকে সরবরাহ করা হয়েছে।

 

তিনি আরও বলেন, বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

 

 

সুত্র:বৈশাখী অনলাইন

Print Friendly and PDF