চট্টগ্রাম, মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

এমবাপ্পের নতুন ঠিকানা মাদ্রিদ?

প্রকাশ: ৭ ফেব্রুয়ারি, ২০২৪ ১:৫০ : অপরাহ্ণ

 

এখন পর্যন্ত ইএসপিএনসহ বেশ কিছু ইউরোপিয়ান গণমাধ্যমের মতে, পিএসজি ছেড়ে আগামী মৌসুমে রিয়াল মাদ্রিদে পাড়ি দিতে যাচ্ছেন কিলিয়ান এমবাপ্পে। দুই পক্ষ প্রাথমিক ভাবে চুক্তিতে সম্মত হলেও এখনও পারিশ্রমিকসহ কিছু ইস্যু চুড়ান্ত না হওয়ায় আনুষ্ঠানিক ঘোষণা আসতে দেরি হচ্ছে।

এমবাপ্পে ক্লাব ছাড়বে এমন ধারণা করছে পিএসজিও। তাই বিকল্প প্রস্তুত করছে ফ্রান্সের জায়ান্টরা। এমবাপ্পের লেফট উইং পজিশনের জন্য এসি মিলানের পর্তুগিজ তারকা রাফায়েল লিয়াওকে দলে নিতে চায় নাসের আল খালেইফির দল। তবে ২৪ বছর বয়সী এই ফুটবলার নাকি ইংলিশ প্রিমিয়ার লিগ নয়তো লা লিগায় যেতে চান, বলছে ইতালির একটি সংবাদমাধ্যম।

 

 

ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে যাচ্ছেন মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসন, বলছে ডেইলি সান। সবকিছু ঠিক থাকলে মৌসুম শেষে টার্কিশ জায়ান্ট গালাতাসারেইতে নাম লেখাবেন এই ডেনিশ তারকা।

আগামী মৌসুমের জন্য এখনই পছন্দের ফুটবলার নেয়ার কাজ করছে ইউরোপের দলগুলো। যার মধ্যে আছে লিভাপুলও। য়্যুভেন্টাস থেকে ইতালিয়ান উইঙ্গান ফেড্রিকো কিয়েসাকে দলে নিতে চায় অলরেডরা।

ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ধারে স্প্যানিশ ক্লাব গেটাফেতে খেলছেন ইংলিশ স্ট্রাইকার মেসন গ্রিনউড। এখন পর্যন্ত লা লিগায় গ্রিনউডের পারফরম্যান্স মনে ধরেছে অ্যাটলেটিকো মাদ্রিদের। আগামী মৌসুমে ম্যানইউ থেকে এই তারকাকে দলে নিতে চায় সিমিওনির দল।

 

Print Friendly and PDF