চট্টগ্রাম, রোববার, ২৩ জুন ২০২৪ , ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মেসি-সুয়ারেজকে ছাড়াই বড় জয়ের দেখা পেল ইন্টার মায়ামি

প্রকাশ: ৪ ফেব্রুয়ারি, ২০২৪ ৫:৫১ : অপরাহ্ণ

 

প্রাক মৌসুম প্রস্তুতিটা ভালো যাচ্ছিল না ইন্টার মায়ামির। সৌদি আরবে দুই ম্যাচেই পরাজয়ের তিক্ত স্বাদ পেয়েছিল তারা। এবার ভাগ্য বদলেছে মায়ামির। রোববার (৪ ফেব্রুয়ারি) এশিয়া সফরের শেষ ম্যাচে লিওনেল মেসি ও লুইস সুয়ারেজকে ছাড়াই হংকং একাদশকে ৪-১ গোলে হারিয়েছে মেজর লিগ সকারের ক্লাবটি।

মেসি-সুয়ারেজবিহীন মায়ামিকে প্রথম গোলের জন্য অপেক্ষা করতে হয়েছে ৪০ মিনিট পর্যন্ত। রবার্ট টেলরের গোলে প্রথম লিড পায় তারা। ৩ মিনিট পরই হংকং একাদশ সমতায় ফিরলে প্রথমার্ধ শেষ হয় ১-১ ড্রয়ে।

 

সমতায় থেকে দ্বিতীয়ার্ধে মায়ামি নামলেও মাঠে নামা হয়নি মেসি-সুয়ারেজের। দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল পেয়ে যায় তারা। ৫০ মিনিটে মায়ামিকে এগিয়ে দেন লসন কনারি সান্ডারল্যান্ড। ৬ মিনিট পর স্কোরলাইন ৩-১ করেন লিওনার্দো কাম্পানা। ম্যাচের শেষদিকে ৮৫ মিনিটে মায়ামির পক্ষে ব্যবধান ৪-১ করেন রায়ান সেইলর।

পুরো ম্যাচে মায়ামি কোচ সাতজন খেলোয়াড় পরিবর্তন করলেও মেসি কিংবা সুয়ারেজকে বদলি হিসেবেও মাঠে নামায়নি। অথচ ম্যাচের আগের দিন মেসির অনুশীলন দেখতেই হাজারো সমর্থকের ঢল নেমেছিল হংকং স্টেডিয়ামে। ধারণা করা হচ্ছে, চোটের কারণে বিশ্বকাপজয়ী এই ফুটবলারকে খেলায়নি মায়ামি কোচ।

Print Friendly and PDF