চট্টগ্রাম, বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪ , ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

লক্ষ্মীপুরে বিশ্ব উরস শরীফের পবিত্র মিশন ও দাওয়াতনামা বিতরণ

প্রকাশ: ২৮ জানুয়ারি, ২০২৪ ৫:৪২ : অপরাহ্ণ

শরীফ হোসেন রিংকন,
লক্ষ্মীপুর:
আটরশি, বিশ্ব জাকের মঞ্জিল দরবার শরীফের মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২৪ইং উপলক্ষে বিশ্ব জাকের মঞ্জিল দরবার শরীফ কর্মী গ্রুপ লক্ষ্মীপুর জেলার উদ্যোগে রায়পুরস্থ জেলা পরিষদ ডাক বাংলো অডিটোরিয়ামে দাওয়াতি মিশন ও প্রস্তুতি জলছা অনুষ্ঠিত হয়েছে।
আজ রবিবার (২৮ জানুয়ারি) দিনব্যাপী চট্রগ্রাম বিভাগীয় কর্মী গ্রুপের কর্মী প্রধান (চীপ) ও কেন্দ্রীয় সমন্বয় পরিষদের অন্যতম সদস্য আলহাজ্ব কাজী জামসেদ কবির বাক্কিবিল্লাহ্’র সভাপতিত্বে সভায় মিশন প্রধান হিসাবে উপস্থিত ছিলেন কর্মী গ্রুপের কেন্দ্রীয় সমন্বয় পরিষদের সদস্য নাসিমুল গনি নয়ন।এতে সহকারী মিশন প্রধান ছিলেন কেন্দ্রীয় যুব কর্মী প্রধান আইনুল হক মুন্না।
অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন, মুফতি মাওলানা আশরাফ বিল্লাহ্ আল ওসমানী আজহারী।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রায়পুর বড় মসজিদের খতিব মুফতি আহছান উল্যা নেছারী, কেন্দ্রীয় ছাত্র কর্মী প্রধান শহীদুল্লাহ্ বাবু, চট্রগ্রাম বিভাগীয় কো-অর্ডিনেটর সাইদুল হাসান সজীব, লক্ষ্মীপুর জেলা কর্মী প্রধান সিরাজ উল্যা মাষ্টার।
অনুষ্ঠানটির সার্বিক তত্বাবধানে ছিলেন, রায়পুর প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ঢালী। সঞ্চালনায় ছিলেন, রায়পুরের বিশিষ্ট ব্যবসায়ী ও মানবাধিকার কর্মী এম,এ রহিম।
মিশন প্রধান তার বক্তব্যে বলেন, বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী (কুঃছেঃআঃ) কেবলাজান হুজুরের মহা পবিত্র বিশ্ব উরস শরীফে বিশ্ব শান্তির বার্তা নিয়ে আমাদের দোরগোড়ায় উপস্থিত হন। কামেল মোকাম্মেল পীরের কদমে খেদমতের মাধ্যমে সকল দুঃখ-কষ্ট দুর হয়, আল্লাহর রহমত আসে। তাই সকলকে মহা পবিত্র বিশ্ব উরস শরীফে যাওয়ার আমন্ত্রণ জানিয়ে তিনি আল্লাহ ও রাসূল (সা:) এর মহব্বতে হৃদয় সিক্ত করে হদয়কে খোদার নূরে আলোকিত করে চিরশান্তি ও সমৃদ্ধির পথে থাকার আহ্বান জানান।
উল্লেখ থাকে যে, আগামী ১৭,১৮,১৯ ও ২০ ফেব্রুয়ারী যথাক্রমে শনি, রবি, সোম ও মঙ্গলবার বিশ্ব জাকের মঞ্জিল দরবার শরীফে বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী (কুঃছেঃআঃ) ছাহেবের মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২৪ইং যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মাধ্যমে মহা ধুমদামে অনুষ্ঠিত হবে। তারই ধারাবাহিকতায় সারা দেশে বিশ্ব জাকের মঞ্জিল দরবার শরীফ কর্মী গ্রুপের উদ্যোগে নগর, মহানগর, জেলা ও উপজেলা পর্যায়ে উরস শরীফকে কেন্দ্র করে দাওয়াতি মিশন সভা অনুষ্ঠিত হচ্ছে।

Print Friendly and PDF