চট্টগ্রাম, বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪ , ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বিশ্ব ইজতেমায় কঠোর নিরাপত্তা থাকবে- স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশ: ২৩ জানুয়ারি, ২০২৪ ১১:২৮ : পূর্বাহ্ণ

 

বিশ্ব ইজতেমার নিরাপত্তায় ড্রোন, সিসিটিভি ক্যামেরা, ইউনিফর্ম এবং সাদা পোশাকে নিরাপত্তা বাহিনীর নজরদারীসহ কঠোর নিরাপত্তা ব্যবস্থা থাকবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বিশ্ব ইজতেমার চূড়ান্ত প্রস্তুতি নিয়ে সোমবার বিকেলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের আয়োজনে গাজীপুরের টঙ্গীর বিশ্ব ইজতেমা মাঠ সংলগ্ন বাটা রোড এলাকায় এক সভায় তিনি একথা বলেন।

 

 

এসময় তিনি আরোও জানান, গতবারের ন্যায় এবারও ইজতেমা ঘিরে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ইজতেমায় কোন ধরনের দুর্ঘটনা যাতে না ঘটে সেজন্য বোম্ব ডিসপোজাল ইউনিট, ফায়ার সার্ভিস, এ্যাম্বুলেন্সসহ অন্যান্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

সভায় গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতেহ মোহাম্মদ সফিকুল ইসলাম ইজতেমা নিয়ে প্রশাসনের গৃহীত ব্যবস্থা বাস্তবায়নের সার্বিক চিত্র উপস্থাপন করেন।

 

 

এসময় আরও বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক, ধর্মমন্ত্রী মো: ফরিদুল হক খান এম.পি, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ জাহিদ আহসান রাসেল, পুলিশের আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন, ঢাকা বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলাম, র‌্যাব প্রধান খুরশিদ আলম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো: মাহবুব আলমসহ ইজতেমার দুই পর্বের শীর্ষ মুরুব্বিরা।

টঙ্গীর তুরাগ পাড়ে প্রথম দফায় ২ থেকে ৪ ফেব্রুয়ারি এবং দ্বিতীয় দফায় ৯ থেকে ১১ই ফেব্রুয়ারি বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হবে।

 

 

সুত্র:বৈশাখী অনলাইন

Print Friendly and PDF