চট্টগ্রাম, শুক্রবার, ২১ জুন ২০২৪ , ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা-১৮ আসনের শীতার্তরা পেলেন খসরু চৌধুরী এমপির কম্বল  

প্রকাশ: ২১ জানুয়ারি, ২০২৪ ১০:১৩ : পূর্বাহ্ণ

ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ মো. খসরু চৌধুরী এমপির পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের ৭টি থানা ও ১৪টি ওয়ার্ড এলাকায় কম্বল বিতরণ করা হয়েছে।

শীতের শুরু থেকেই ধারাবাহিকভাবে প্রতিদিনই কম্বল বিতরণ করা হচ্ছে। ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৫৩ নং ওয়ার্ডে নিজে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য মো. খসরু চৌধুরী এমপি।

কম্বল বিতরণ কালে কেসি ফাউন্ডেশন ও নিপা গ্রুপের চেয়ারম্যান খসরু চৌধুরী সিআইপি বলেন, আমি আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমি এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। ঢাকা-১৮ আসনের কোন ব্যক্তি শীতে কষ্ট পাবে না।
কেসি ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক শাহআলম বলেন, আমরা ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য ও কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান খসরু চৌধুরী সিআইপির পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের ১৪টি ওয়ার্ডে কম্বল বিতরণ করছি। আমাদের কম্বল বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। শীত শেষ না হওয়া পর্যন্ত কম্বল বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। এ বছর আমাদের ২৫ হাজার কম্বল বিতরণের টার্গেট রয়েছে।

Print Friendly and PDF