চট্টগ্রাম, মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মান্দায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের বাড়ি পরিদর্শন

প্রকাশ: ১৯ জানুয়ারি, ২০২৪ ৩:৩৬ : অপরাহ্ণ

 

মাহবুবুজ্জামান সেতু, মান্দা (নওগাঁ) প্রতিনিধি ঃ নওগাঁর মান্দায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের বাড়ি পরিদর্শন করা হয়েছে। বুধবারে ৪৯-নওগাঁ-৪ মান্দা আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য,জেলা আওয়ামীলীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক ও সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ এস.এম ব্রহানী সুলতান মামুদ (গামা), মান্দা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. নাহিদ মোর্শেদ (বাবু), মান্দা উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি মকলেছুর রহমান মকে, তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম মোখলেছুর রহমান (কামরুল) এবং তেঁতুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজিবুর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মীসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ক্ষতিগ্রস্থ কৃষকের বাড়ি পরিদর্শন করেন।

 

উল্লেখ্য,গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের তেঁতুলিয়া কামারপাড়া গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ওই সময় আকবর আলী মন্ডল নামে এক কৃষকের বাড়ি ও ১টি গরু  পুড়ে ছাই হয়ে গেছে। এ ছাড়াও বাড়িতে রাখা বোরো ধান ও  ২টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে তার প্রায় ৫ লক্ষধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি। ভূক্তভোগী কৃষক আকবর আলী মন্ডল তেঁতুলিয়া কামারপাড়া গ্রামের মৃত পাতানো মন্ডলের ছেলে ।

 

মান্দা ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মোহাম্মদ নুরুন্নবী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের চেষ্টা আগুন নেভানো হয়েছে। রান্নাঘরের চুলার থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 

Print Friendly and PDF