চট্টগ্রাম, সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪ , ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দুই দিনের কর্মসূচি ঘোষণা করলো বিএনপি

প্রকাশ: ১৭ জানুয়ারি, ২০২৪ ২:৩১ : অপরাহ্ণ

 

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি। বুধবার (১৬ জানুয়ারি) নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচির ঘোষণা দেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সংবাদ সম্মেলনে তিনি জানান, দিবসটি উপলক্ষে দলের কেন্দ্রীয় কার্যালয়সহ দেশব্যাপী বিএনপির কার্যালয়গুলোতে দলীয় পতাকা উত্তোলন করা হবে। পাশাপাশি আগামীকাল বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুর ২টায় রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট বাংলাদেশ মিলনায়তনে বিএনপির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

এছাড়াও জিয়াউর রহমানের জন্মবার্ষিকীর দিনে শুক্রবার (১৯ জানুয়ারি) সকাল ১১টায় শেরে-বাংলা নগরস্থ জিয়াউর রহমানের মাজারে দলের জাতীয় ও গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দ ফাতেহা পাঠ করবেন এবং পুষ্পস্তবক অর্পণ করবেন।

 

রিজভী জানান, দিবসটি উপলক্ষে পোস্টার প্রকাশ ছাড়াও পত্রিকায় ক্রোড়পত্র প্রকাশ করা হবে। সেই সঙ্গে অঙ্গ-সহযোগী ও পেশাজীবী বিভিন্ন সংগঠন দিবসটি উপলক্ষে নিজ নিজ সুবিধা অনুযায়ী আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ করবে এবং অন্যান্য কর্মসূচি পালন করবে। এছাড়াও দিবসটি উপলক্ষে সারাদেশে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনগুলোর উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

 

সুত্র: চ্যানেল২৪

Print Friendly and PDF