চট্টগ্রাম, বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কাট্টলীতে গণসংযোগকালে ঈগল পাখি মার্কার লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান

প্রকাশ: ২৬ ডিসেম্বর, ২০২৩ ১০:৫৫ : পূর্বাহ্ণ

আকবরশাহ্ থানাধীন উত্তর কাট্টলী দরগাবাড়িস্থ মুন্সিপাড়ায় গণসংযোগ করেছেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঈগল পাখি প্রতিকে চট্টগ্রাম-৪(সীতাকুণ্ড এবং আংশিক আকবরশাহ্ ও পাহাড়তলী) এলাকার স্বতন্ত্র প্রার্থী বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী, সমাজসেবক ও রাজনীতিবিদ লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান। গণসংযোগকালে তিনি এক কর্মীসভায় বক্তব্য রাখেন।
লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান বলেন, স্মার্ট সোনার বাংলা বিনির্মাণে আমি অপরাধমুক্ত সুশিক্ষিত সমাজ গড়ার প্রত্যয়ে কাজ করে যাবো। তিনি বলেন, সমৃদ্ধ জনপদ সীতাকুণ্ডে এখন সুশিক্ষিত অপরাধমুক্ত সংঘবদ্ধ ও একনিষ্ঠ নেতাকর্মীর প্রয়োজন।
লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান বলেন, স্রষ্টার অশেষ কৃপায় আমার জন্মস্থান এবং আশৈশবের চারণভূমি বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের প্রবেশদ্বার ও ঐতিহ্যের আকর সীতাকুণ্ড প্রাচীনকাল থেকে সমৃদ্ধ আত্মনির্ভরশীল জনপদ। আল্লাহর দয়ায় এখানে ক্ষুধা-মন্দা কিংবা দারিদ্রের হাহাকার নেই। তিনি আরও বলেন, যাবতীয় উন্নয়ন প্রচেষ্টা অশিক্ষার অন্ধকারে, অপরাধের করাল স্রোতে হারিয়ে যায়। তাই, বাংলাদেশের মহান জাতীয় সংসদের সদস্য হিসেবে আমাদের প্রথম ও প্রধান লক্ষ্য হবে— “অপরাধমুক্ত সুশিক্ষিত সমাজ গড়ার প্রত্যয়ে” কাজ করে যাওয়া। এ লক্ষ্যে তিনি তৃণমূলের খেটে-খাওয়া সাধারণ মানুষকে অপরাধ এবং দখলবাজি সন্ত্রাসের বিরুদ্ধে নীরব বিপ্লবের আহ্বান জানান।
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির বিশেষজ্ঞ সদস্য লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান বলেন, আমার প্রথম প্রচেষ্টা হবে সীতাকুণ্ডকে দলীয় কোন্দলের ভয়াবহ বলয় থেকে বের করে আনা। তিনি বলেন, আমি কোন্দল পছন্দ করিনা এবং কোনপ্রকার কোন্দলের সাথে জড়িত নই।  সংসদ সদস্য হওয়ার সুযোগ পেলে সীতাকুণ্ডের সকল রাজনৈতিক নেতা, কর্মী, সমর্থক প্রত্যেকের যথাযথ সম্মান ও মর্যাদা নিশ্চিত করে সবাইকে সাথে নিয়ে দল-মত-নির্বিশেষে সবাই একসাথে মিলে ‘অপরাধমুক্ত সুশিক্ষিত সমাজ গড়া’র মূলমন্ত্রে সীতাকুণ্ডবাসীর সেবা করবো।
লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, ধর্ম-বর্ণ, দল-মত, ধনী-গরীব, শ্রমিক-মালিক ব্যবসায়ী-ভোক্তা, নারী-পুরুষ, ছোট-বড় নির্বিশেষে স্মার্ট সোনার বাংলায় সীতাকুণ্ডের আপামর সকল মানুষের সেবা-ই হবে আমাদের একমাত্র উদ্দেশ্য।

Print Friendly and PDF