চট্টগ্রাম, রোববার, ২৮ এপ্রিল ২০২৪ , ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

র‌্যার-১২’র অভিযানে বগুড়া জেলার শাজাহানপুর থানা এলকা হতে ৯৯০ পিস ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার; সিএনজি জব্দ

প্রকাশ: ২১ ডিসেম্বর, ২০২৩ ২:৫৯ : অপরাহ্ণ

 

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

 

এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় গত ১৯ ডিসেম্বর ২০২৩ খ্রিঃ ১৭.৩০ ঘটিকায় র‌্যাব-১২’র সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল “বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন বনানী এলাকাস্থ কৃষি সম্প্রসারণ অধিদপ্তর উপ-পরিচালকের কার্যালয় খামার বাড়ির সামনে পাঁকা রাস্তার উপর” একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৯৯০ পিস ইয়াবাসহ ০১ জন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। এছাড়াও তাহার সাথে থাকা মাদক দ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত ০১ টি থ্রী-হুইলার সিএনজি এবং ০১ টি মোবাইল জব্দ করা হয়।

 

 গ্রেফতারকৃত আসামি মোঃ সোহেল রানা (৩৭), পিতা-মোঃ মকবুল হোসেন, সাং-আশোকলা, থানা- বগুড়া সদর, জেলা- বগুড়া।

 প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামি দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে বগুড়া জেলাসহ বিভিন্ন জেলায় মোবাইলে যোগাযোগের মাধ্যমে তার ব্যাক্তিগত সিএনজি যোগে মাদক দ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় করে আসছিলো।

  গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে বগুড়া জেলার শাজাহানপুর থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

Print Friendly and PDF