চট্টগ্রাম, বুধবার, ২৪ জুলাই ২০২৪ , ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

জীবন দিয়ে এলাকাবাসীর ঋণ পরিশোধের চেষ্টা করব: ব্যারিস্টার সুমন

প্রকাশ: ১৯ ডিসেম্বর, ২০২৩ ১২:৩৬ : অপরাহ্ণ

হবিগঞ্জ-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার সাইদুল হক সুমন বলেছেন, ভোটারদের ৭০ শতাংশ মানুষের ভালোবাসা আমি পেয়েছি। এর মধ্যে ২০ শতাংশ আমাকে ব্যক্তিগতভাবে ভালোবাসে। আর ৫০ শতাংশ আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাননীয় মন্ত্রীর মহোদয়কে অপছন্দ করার কারণে আমাকে ভোট দিবে। মানুষের এ ভালোবাসা আমি অক্ষুণ্ণ রাখতে চাই। আর আমাকে যদি আমার এলাকার মানুষ ভোট দিয়ে ঋণগ্রস্ত করে, তবে আমি বাকি জীবন দিয়ে তাদের ঋণ পরিশোধের চেষ্টা করব।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জের চারটি আসনে ৩১ জন বৈধ প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর)  দুপুর ১২টায় হবিগঞ্জের জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে প্রার্থী ও প্রার্থীদের প্রতিনিধিদের হাতে প্রতীক বরাদ্দের কাগজ তুলে দেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা দেবী চন্দ। এসময় জেলার তিনটি আসনের তিন হেভিওয়েট স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন, সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান ও সাবেক সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়াসহ বিভিন্ন প্রার্থীর মনোনীত ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
প্রতীক পাওয়ার পর ব্যারিস্টার সুমন বলেন, আমি ঈগল পাখি নিয়েছি। আমার একটা ইচ্ছা থেকে এ মার্কা নিয়েছি। পাখির মধ্যে একমাত্র ঈগল ঝড় তুফান হলে নিচে নামে না ওপরে উঠে।
হবিগঞ্জের ৪ আসনে ৩৬ জন প্রার্থীর মধ্যে মনোনয়ন প্রত্যাহার করেছেন ৫ জন প্রার্থী। জাতীয় পার্টিকে ছাড় দেয়া হবিগঞ্জ-১ আসনের নৌকার প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ডা. মুশফিক হোসেন চৌধুরী মনোনয়ন প্রত্যাহার করেছেন।

Print Friendly and PDF