চট্টগ্রাম, মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শেখ হাসিনার নেতৃত্ব গণতন্ত্রকে শৃঙ্খলমুক্ত করেছে: ওবায়দুল কাদের

প্রকাশ: ১৬ ডিসেম্বর, ২০২৩ ১১:২১ : পূর্বাহ্ণ

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব জাতিকে আশাবাদী করেছে, গণতন্ত্রকে শৃঙ্খলমুক্ত করেছে বলে মনে করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার (১৬ ডিসেম্বর) জাতীয় স্মৃতিসৌধে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শ্রদ্ধা জানায় দলটির নেতাকর্মীরা। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মহান মুক্তিযুদ্ধের মধ্যদিয়ে আমরা যে বাংলাদেশ পেয়েছি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তা এগিয়ে যাচ্ছে। আজ আমরা ডিজিটাল বাংলাদেশের পর স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করছি। আগামী দিনে এই অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

তিনি বলেন, একটা ভিশন নিয়ে দেশ এগিয়ে যাচ্ছে। তবে অগ্রগতি-সমৃদ্ধির পথে প্রতিবন্ধকতা সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ। দেশে যে অপশক্তি নির্বাচনের বিরোধিতা করছে ও গণতান্ত্রিক রাজনীতির পথে অন্তরায় হয়ে দাঁড়িয়েছে, এরা শুধু সাম্প্রদায়িকতা কায়েম করতে চায় না, দেশের রাজনীতি ধ্বংস করাই এদের মূল লক্ষ্য।

 

ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচনে বিএনপির নেতৃত্বে সাম্প্রদায়িকতা ডালপালা বিস্তার করে গণতন্ত্রের পথে অন্তরায় সৃষ্টি করছে। নির্বাচনের বিরোধিতার মধ্যদিয়ে গণতান্ত্রিক অগ্রযাত্রাকে বিএনপি-জামায়াত অপশক্তি থমকে দিতে চায়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এই অপশক্তিকে রুখবো- এটাই আজকের দিনের অঙ্গীকার। অসাম্প্রদায়িক রাজনীতি-বিরুদ্ধ শক্তিকে প্রতিহত-পরাজিত করবো।

 

 

সুত্র: চ্যানেল২৪

Print Friendly and PDF