চট্টগ্রাম, রোববার, ২৮ এপ্রিল ২০২৪ , ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাঠে থাকলে নির্বাচন সুস্থ ও অসুস্থ প্রমাণ করে দিতে পারি: হিরো আলম

প্রকাশ: ১১ ডিসেম্বর, ২০২৩ ১০:৩৫ : পূর্বাহ্ণ

 

মারুফ সরকার :  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম বলেছেন, মাঠে থাকলে নির্বাচন সুস্থ হয় নাকি অসুস্থ হয় তা প্রমাণ করে দিতে পারি। রোববার (১০ ডিসেম্বর) নির্বাচন ভবনে আপিল আবেদনে প্রার্থিতা ফিরে পাওয়ার পর এমন মন্তব্য করেন তিনি।

হিরো আলম বলেন, আমি জোর গলায় বলেছিলাম ইসি থেকে প্রার্থিতা ফিরে পাবো। আমার সই ছিল না। শুনানিতে প্রার্থিতা ফিরে পেয়েছি। ইসিকে ধন্যবাদ। ডাব প্রতীকে ভোট করবো। বগুড়ায় মনোনয়ন ফিরে পাওয়া সম্ভব হতো, কিন্তু কিছু লোকের চক্রান্তের কারণে সেখান থেকে বাতিল করে দিয়েছে। এখানে প্রার্থিতা ফিরে পেয়েছি।

 

তিনি বলেন, শেষ পর্যন্ত মাঠে থাকবো। সুষ্ঠু নির্বাচন হলে বিজয়ী হবো আশা করি। এর আগে বগুড়া-৪ আসনের উপ-নির্বাচনে সুষ্ঠু ভোট হয়েছিল। মানুষ ভোট দিতে এসেছিল। আমাকে ভোটও দিয়েছিল। ভোটে তারা আমাকে হারাতে পারেনি। ফলাফলে তারা আমাকে হারিয়ে দিয়েছিল। সুষ্ঠু ভোট হলে আমি ওখান থেকে বিজয়ী হব।

 

আলোচিত এই ইউটিউবার বলেন, আমি কোনো দলে যোগ দেইনি। এবারই বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী হলাম। আওয়ামী লীগের অধীনে আর কোনো ভোটে যাবেন না বলে ঘোষণা দিয়ে এবার ভোটে আসার কারণ কি জানতে চাইলে তিনি আরও বলেন, নির্বাচনে হিরো আলম মাঠে থাকলে নির্বাচন সুষ্ঠু হয় নাকি অসুষ্ঠু হয় তা প্রমাণ করে দিতে পারি। তিনবার ভোট করেছি। অনেক কষ্ট করেছি, মার খেয়েছি। অনেক সংগ্রাম করে এ পর্যন্ত এসেছি, তাহলে কেন পিছপা হব?

Print Friendly and PDF