চট্টগ্রাম, মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সিএমপি’র হালিশহর থানার অভিযানে গ্রেফতারী পরোয়ানাভূক্ত ৩ আসামী গ্রেফতার

প্রকাশ: ৬ ডিসেম্বর, ২০২৩ ৫:১১ : অপরাহ্ণ

 

আরাফাত মজুমদার,চট্টগ্রাম: সিএমপি’র হালিশহর থানার অভিযানে ৯টি সিআর সাজা, ১টি জিআর সাজা ও ০২টি সিআর নরমাল গ্রেফতারী পরোয়ানাভূক্ত মোট ৩জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

সিএমপি’র পশ্চিম বিভাগের উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান এর সার্বিক দিক নির্দেশনায়,  এডিসি  মো: আশরাফুল করিম, ডবলমুরিং জোনের এসি জনাব মুকুর চাকমা এবং  হালিশহর থানার ওসি মোঃ কায়সার হামিদ এর তত্ত্বাবধানে

হালিশহর  থানার এসআই মাহবুব রব্বানী অপুর নেতৃত্বে হালিশহর থানার একটি টিম গত ০৫/১২/২০২৩ খ্রি. তারিখ ভোর ০৫:০০ ঘটিকা হতে ০৬/১২/২০২৩খ্রি. তারিখ রাত ০১:০০ ঘটিকা পর্যন্ত ঢাকা,গাজীপুর ও ময়মনসিংহের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ০৬টি সিআর সাজা ও ০২টি সিআর নরমাল পরোয়ানাভূক্ত আসামী আবু বক্কর সিদ্দিক এবং ০১টি সিআর সাজা পরোয়ানাভূক্ত আসামী মনজুরা আক্তারদ্বয়’কে গ্রেফতার করে।

 

পরবর্তীতে ডিএমপি’র খীলগাও থানা এলাকার দক্ষিণ বনশ্রী এলাকা হতে অভিযান পরিচালনা করে ০২টি সিআর সাজা ও ০১টি জিআর সাজা গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী মাঈনুদ্দিন প্র: এম কে শাহেদ কে গ্রেফতার করে।

 

 

এসআই মাহবুব রব্বানী অপু জানান, আসামী আবু বক্কর সিদ্দিক ও মনজুরা আক্তারদ্বয় ইষ্টার্ন ব্যাংক লি: হতে ঋণখেলাপীর দায়ে ০৪(চার) মাস করে সাজা প্রাপ্ত। বর্ণিত আসামীদ্বয় বিভিন্ন ব্যক্তি/প্রতিষ্ঠানের ঋণখেলাপীর দায়ে বিভিন্ন মেয়াদে সর্বমোট ৫০,০০০০০ (পঞ্চাশ লক্ষ) টাকার সাজাপ্রাপ্ত হয়েছে।

এছাড়াও আসামী মাঈনুদ্দিন প্র: এম কে শাহেদ ডবলমুরিং মডেল থানার মামলা নং-১০(০৭)০৬ মামলায় ০২ বছরের সশ্রম কারাদন্ডে সাজাপ্রাপ্ত। বর্ণিত আসামী বিভিন্ন ব্যক্তি/প্রতিষ্ঠানের ঋণখেলাপীর দায়ে বিভিন্ন মেয়াদে ০৬ (ছয়) মাস সশ্রম কারাদন্ড সহ অর্থদন্ড সর্বমোট ১০,০০০০০ (দশ লক্ষ) টাকার সাজাপ্রাপ্ত হয়েছে।

Print Friendly and PDF