চট্টগ্রাম, বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪ , ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দ্বীপচরতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশ: ৩ ডিসেম্বর, ২০২৩ ১১:৫৭ : পূর্বাহ্ণ

 

ডেস্ক রিপোর্ট : বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো দ্বীপচরতী সরকারি প্রাথমিক বিদ্যালয় এর ২০২৩ ব্যাচের পঞ্চম শ্রেণীর শিক্ষর্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান । মঙ্গলবার (২৮ নভেম্বর) বিদ্যালয় শ্রেণী কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন  বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল খায়ের আনসারী।

অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক ফরিদা ইয়াছমিন, রিয়াজ উদ্দীন,সুজন নন্দী, রাজীব রুদ্র, মোস্তাফিজুর রহমান ও  ইয়াছিন আরফাত এবং স্কুলের অফিস সহকারী হান্নান উদ্দীন আবিদ।

এবছর বিদায় নিয়েছে পঞ্চম শ্রেণির ৫ জন ছাত্র ও ১৫ জন ছাত্রীসহ মোট ২০ জন শিক্ষার্থী ।

বিদ্যালয়ের শিক্ষক ইয়াছিন আরফাত এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফরিদা ইয়াছমিন, রিয়াজ উদ্দীন,  সুজন নন্দী, রাজীব রুদ্র, মোস্তাফিজুর রহমান।বক্তারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে অনুপ্রেরণামূলক বক্তব্য রাখেন এবং নানান বিষয়ে স্মৃতিচারন করেন।

বিদ্যালয়ের শিক্ষক ইয়াছিন আরফাত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন “তোমরা হারিয়ে যেয়ো না,পৃথিবীকে যেমন পেয়েছো তার চেয়ে উন্নত করে রেখে যাওয়ার চেষ্টা করো। এই বিদ্যালয় থেকে পাস করে চলে যাবে মানে তোমরা বাংলাদেশের সর্বোচ্চ চূড়া তাজিং ডং বিজয় জয় করেছো এবং তোমাদের জন্য হিমালয়ের তথা পৃথিবীর সর্বোচ্চ চূড়া এভারেস্ট অপেক্ষা করছে তা তোমাদের জয় করতে হবে।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্য ও দোয়া-মোনাজাত করেন প্রধান শিক্ষক  আবুল খাইর আনসারী। শেষে শিক্ষকরা সকল শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ উপহার দেন এবং শিক্ষার্থীরা বিদ্যালয়ের জন্য উপহার শিক্ষকদের হাতে তুলে দেন।

Print Friendly and PDF