চট্টগ্রাম, রোববার, ২৩ জুন ২০২৪ , ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মান্দায় পুলিশের বিশেষ অভিযানে আটক ৮

প্রকাশ: ২৯ নভেম্বর, ২০২৩ ১:০৭ : অপরাহ্ণ

 

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতারী পরোয়ানাভূক্ত ও মাদকসহ বিভিন্ন মামলার ৮ জন আসামীকে আটক করা হয়েছে। সোমবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

 

আটককৃতরা হলেন, মাদক মামলার আসামী টিটিহারী  গ্রামের মৃত আকবর আলীর ছেলে আলমগীর হোসেন (৩০) ও বান্দাইপুর গ্রামের সিরাজ প্রামানিকের ছেলে মিজানুর রহমান প্রামানিক (৩২),  নিয়মিত মামলার আসামী কাঞ্চন স্লুইজ গেইট এলাকার মজিবর রহমানের ছেলে মোশারফ হোসেন (৩৯), ছোটমুল্লুক গ্রামের মৃত আজিমুদ্দিন প্রামানিকের  ছেলে শমসের আলী (৫০) ও রুয়াই গ্রামের মৃত জফের আলীর ছেলে মোস্তফা (৪৫), গ্রেফতারি পরোয়ানামূলে গঙ্গারামপুর গ্রামের এমদাদুল হক এর স্ত্রী নাছিমা বেগম (৪০) ও ভারশোঁ ঋষিপাড়া গ্রামের বিমলের ছেলে নয়ন এবং চকরাজাপুর গ্রামের মোজাম্মেল হক এর ছেলে নজরুল ইসলাম (৪০)।

এ ব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন,নিয়মিত অভিযানের অংশ হিসেবে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৮ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের আজ মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আগামীতেও এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Print Friendly and PDF