চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ , ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

যে সব সাংবাদিক আওয়ামী লীগের মনোনায়ন চায়

প্রকাশ: ২৩ নভেম্বর, ২০২৩ ১:৩৭ : অপরাহ্ণ

 

জনপ্রিয় অনেক সাংস্কৃতিক কর্মী ও খেলার জগতের তারকাদের সাথে  গণমাধ্যমকর্মী ও সাংবাদিক নেতারা রাজনীতিতে যোগ দিয়েছেন। ২০২৪ সালের ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী হতে নৌকার মনোনয়ন ফরম কিনেছেন অনেকে।

আওয়ামী লীগের হয়ে নির্বাচনে অংশ নেয়ার জন্য, সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ও অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী ফেনী-২ আসনের মনোনয়ন চাইছেন। বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম কুমিল্লা-১০ আসনে, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাংসদ মুহাম্মদ শফিকুর রহমান চাঁদপুর-৪, ঢাকা টাইমসের সম্পাদক আরিফুর রহমান দোলন ফরিদপুর-১, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বিজনেস ফাইলের সম্পাদক ও প্রকাশক অভি চৌধুরী কুষ্টিয়া-৪, বাংলাদেশ প্রতিদিনের সহকারী সম্পাদক সোহেল সানি বরিশাল-২ আসনের মনোনয়ন সংগ্রহ ও জমা দিয়েছেন বলে জানা গেছে।

 

 

এ ছাড়া ঢাকা-৫ আসনে এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান হারুন অর রশিদ। কুষ্টিয়ার স্থানীয় দৈনিক আরশী নগর পত্রিকার সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব কুষ্টিয়া-১ আসন, ডেইলি মর্নিং সান পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো.আলামিনুল হক আলামিন ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনে মনোনয়ন জমা দিয়েছেন।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ করা হবে আগামী ৭ জানুয়ারি। ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর। বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর।

 

 

সুত্র: চ্যানেল২৪

Print Friendly and PDF