চট্টগ্রাম, মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

অগ্নিসন্ত্রাসীদের জনগণই প্রতিহত করবে

প্রকাশ: ২৩ নভেম্বর, ২০২৩ ২:৪৩ : অপরাহ্ণ

 

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আগামী নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবে। তিনি বলেন নির্বাচন স্বচ্ছ করতে আওয়ামী লীগ সরকার প্রয়োজনীয় সব উদ্যোগ নিয়েছে।  জনপ্রিয়তা যাচাইয়ে বিএনপিকে নির্বাচনে অংশ নেয়ার আহবান জানান তিনি।

সকালে তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় মনোনয়ন বোর্ডের সভায় দেয়া সূচনা বক্তব্যে এ আহবান জানান শেখ হাসিনা। অগ্নিসন্ত্রাস ও নির্বাচন বানচাল করার অপচেষ্টার বিরুদ্ধে জনগণকে রুখে দাঁড়ানোর আহবান জানান আওয়ামী লীগ সভাপতি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত করতে আওয়ামী লীগের সংষদীয় বোর্ডের প্রথম সভা অনুষ্ঠিত হয় তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে। এতে যোগ দেন আওয়ামী লীগ সভাপতি ও মনোনয়ন বোর্ডের প্রধান শেখ হাসিনা। মনোনয়ন বোর্ড সংসদের ৩০০ আসনে

সভার শুরুতে সামগ্রিক অবস্থা নিয়ে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বলেন, টানা ১৫ বছর আওয়ামী লীগ ক্ষমতায় থাকায় দেশের উন্নয়ন হয়েছে। এই অগ্রযাত্রা ব্যাহত করতে এখনো দেশি বিদেশী নানা ষড়যন্ত্র আছে।

 

 

তিনি বলেন বিএনপি জোট বিগত দিনের মতো আবারো আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মেরে ক্ষমতায় যেতে চায়। তাদের নৈরাজ্যের বিরুদ্ধে জনগনই প্রতিরোধ গড়ে তুলবে।

সন্ত্রাস ও মনোনয়ন বাণিজ্য না করে নির্বাচনে অংশ নিয়ে বিএনপির জনসমর্থন যাচাই করা উচিত বলেও জানান শেখ হাসিনা।

উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিতে দেশবাসীর প্রতি আহবান জানান আওয়ামী লীগ সভাপতি।

 

 

সুত্র: চ্যানেল২৪

Print Friendly and PDF