চট্টগ্রাম, রোববার, ২৩ জুন ২০২৪ , ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়েটে নতুন যোগদানকৃত কর্মকর্তাদের ‘ফাউন্ডেশন ট্রেনিং’ সম্পন্ন

প্রকাশ: ২০ নভেম্বর, ২০২৩ ১০:৫৮ : পূর্বাহ্ণ

 

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেলের উদ্যোগে সম্প্রতি যোগদানকৃত নতুন কর্মকর্তাদের জন্য ‘ফাউন্ডেশন ট্রেনিং’ সম্পন্ন হয়েছে।

এ উপলক্ষ্যে আজ ১৯শে নভেম্বর (রবিবার) ২০২৩ খ্রি. বেলা ২:৩০ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের কাউন্সিল কক্ষে আয়োজিত উক্ত ট্রেনিংয়ের সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম মহোদয়।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুরকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. সুদীপ কুমার পাল, তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ সামসুল আরেফিন, যন্ত্রকৌশল অনুষদের ডিন ও রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. শেখ মোহাম্মদ হুমায়ুন কবির, স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডিন অধ্যাপক ড. মুহাম্মদ রাশিদুল হাসান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইকিউএসি’র পরিচালক অধ্যাপক ড. মো. আব্দুর রহমান ভূঁইয়া। এতে প্রশিক্ষণ পর্ব সঞ্চালনা করেন আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. মো. সানাউল রাব্বী।

 

কর্মশালায় রিসোর্স পারসন হিসেবে “জেনারেল রুলস অ্যান্ড প্রমোশন রুলস/এমপিকিউ” বিষয়ে প্রবন্ধ উপস্থাপন করেন রেজিস্ট্রার অফিসের ডেপুটি রেজিস্ট্রার জনাব মো. নুরুল হুদা, “ফিনান্সিয়াল রুলস অ্যান্ড প্রসিডিউরস অব চুয়েট” বিষয়ে কম্পট্রোলার অফিসের ডেপুটি কম্পট্রোলার জনাব মোহাম্মদ ওয়াহিদুল ইসলাম ও ডেপুটি কম্পট্রোলার জনাব মোহাম্মদ ইউছুপ এবং “ডিজিটাল ফাইল ম্যানেজমেন্ট” বিষয়ে আইআইসিটি’র সিস্টেম অ্যানালিস্ট জনাব মো. তৌহিদুর রহমান প্রবন্ধ উপস্থাপন করেন। সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান সঞ্চালনা করেন আইকিউএসি’র সেকশন অফিসার জনাব মো. ইমরান হোসেন।

Print Friendly and PDF