চট্টগ্রাম, সোমবার, ১৭ জুন ২০২৪ , ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ইসলামী আন্দোলনের নতুন কর্মসূচি ঘোষণা

প্রকাশ: ১৫ নভেম্বর, ২০২৩ ৪:৫৮ : অপরাহ্ণ

 

আগামী বৃহস্পতিবার ( ১৬ নভেম্বর ) জেলা ও মহানগরে বিক্ষোভের ঘোষণা দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের দাবিতে নির্বাচন কমিশনের উদ্দেশে বুধবার বিকেলে বায়তুল মোকাররম উত্তর গেট থেকে গণমিছিল শুরু করে দলের নেতাকর্মীরা। পুলিশি বাধার মুখে মিছিলটি শান্তিনগরে শেষ হলে এ কর্মসূচি ঘোষণা করে দলটি।

মতিঝিল বিভাগের উপ-কমিশনার (ডিসি) হায়াতুল ইসলাম গণমাধ্যমে বলেন, আজ নির্বাচন কমিশন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করবে। ইসলামী আন্দোলন বাংলাদেশের গণমিছিল ঘিরে যাতে কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি না হয়, সেজন্য পুলিশের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। সাদা পোশাকে গোয়েন্দা পুলিশ সদস্যরাও তৎপর রয়েছেন। বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা হলে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।

গেল মঙ্গলবার বিকেলে পল্টনের কার্যালয়ে দেশের চলমান সংকটজনক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে পর্যালোচনা সভার আয়োজন করে ইসলামী আন্দোলন বাংলাদেশ। এসময় দলের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেন, রাজনৈতিক সমঝোতা ছাড়া এক তরফা আত্মঘাতীর তফসিল ঘোষণা দেশবাসী মানবে না। এক তরফা তফসিল ঘোষণা দেশকে গৃহযুদ্ধের পথে নিয়ে যাবে বলেও মনে করেন তিনি।

সুত্র: চ্যানেল২৪

Print Friendly and PDF