চট্টগ্রাম, রোববার, ১৯ মে ২০২৪ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সাবেক সংসদ সদস্য ড. আকরাম হোসেন চৌধুরী আর নেই

প্রকাশ: ১৪ নভেম্বর, ২০২৩ ১০:৫৯ : পূর্বাহ্ণ

 

মাহবুবুজ্জামান সেতু,নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের সাবেক সংসদ সদস্য ও বরেন্দ্র বহুমূখী উন্নয়ন কৃর্তপক্ষের সাবেক চেয়ারম্যান ও নওগাঁর কমিউনিটি রেডিও বরেন্দ্র রেডিও ৯৯.২এফএম এর প্রতিষ্ঠাতা ডক্টর আকরাম হোসেন চৌধুরী মৃত্যু বরণ করেছেন।  (ইন্না-লিল্লহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

 

সামবার (১৩ নভেম্বর) দুপুর ১২টার দিকে নওগাঁ শহরের উকিল পাড়ার নিজ বাসায় বাথরুমে স্ট্রোক করে পড়ে গিয়ে অজ্ঞান হয়ে পড়েন। পরে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিসক তাকে মৃত ঘোষনা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। তার বাবা প্রয়াত ক্যাপ্টেন ইসমাইল হোসেন। এই নেতার হঠাৎ মৃত্যুতে সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

 

ড.আকরাম হোসেন চৌধুরীর স্ত্রী মায়া চৌধুরী জানান, বাসায় বাথরুমে স্ট্রোক করে পড়ে যায়। তার পর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিসক তাকে মৃত ঘোষনা করেন।

ড. আকরাম হোসেন চৌধুরীর ব্যক্তিগত সহকারি আলাল হোসাইন জানান, বিকেল ৪টার দিকে নওগাঁয় জানাযা শেষে মরদেহ গ্রামের বাড়ি বদলগাছী উপজেলার চাকরাইলের নিজ গ্রামে নেওয়া হবে। আগামীকাল মঙ্গলবার বেলা ১১টায় দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
উল্লেখ্য, আকরাম হোসেন নওগাঁ-৩ আসন থেকে ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন। কিন্তু পরের মেয়াদে দলীয় মনোনয়ন পেলেও নির্বাচিত হতে পারেননি। এরপর ২০১৫ সালে তিনি বরেন্দ্র বহুমূখী উন্নয়ন কৃর্তপক্ষের চেয়ারম্যান হন। এছাড়াও নওগাঁ জেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন তিনি।

 

Print Friendly and PDF