চট্টগ্রাম, সোমবার, ১৭ জুন ২০২৪ , ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী আজ

প্রকাশ: ১১ নভেম্বর, ২০২৩ ১২:০০ : অপরাহ্ণ

 

বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। নানা আয়োজনে উদযাপন করা হচ্ছে দিনটি।

দিবসটি উপলক্ষে আজ (শনিবার) সকাল ৮টায় ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজল শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনূল হোসেন খান নিখিল। এরপর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ যুবলীগ।

পরে, জাতীয় সংগীতের পাশাপাশি জাতীয় ও দলের পতাকা উত্তোলন করে যুবলীগের প্রেসিডেন্ট ও সাধারণ সম্পাদক। এরপর বেলুন ও পায়রা উড়িয়ে আজকের দিনের কমসূচি উদ্বোধন ঘোষণা করেন তারা৷

 

 

এসময় শুভেচ্ছা বক্তব্যে যুবলীগের প্রেসিডেন্ট শেখ ফজল শামস পরশ বলেন, আগামী নির্বাচনে স্বাধীনতা বিরোধীরা আসবে নাকি মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি দেশে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখবে তার ফয়সালা করবে জনগণ।

অন্যদিকে, সাধারণ সম্পাদক মাইনূল হোসেন খান নিখিল বলেন, দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বিএনপি-জামায়াত আবারো মাঠে নেমেছে।

এদিকে, বনানী কবরস্থানে ১৫ই আগস্টে শহীদ শেখ ফজলুল হক মণি ও বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের কবরে শ্রদ্ধা জানিয়েছে যুবলীগ। এছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুপুরে সোহরাওয়ার্দী উদ্যানের শিখা চিরন্তন থেকে ধানমন্ডি-৩২ নম্বর পর্যন্ত আনন্দ ও উন্নয়ন শোভাযাত্রা করবে সংগঠনটি।

Print Friendly and PDF