চট্টগ্রাম, বুধবার, ২২ মে ২০২৪ , ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোয়াখালী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এস্কেন্দার কচির মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল

প্রকাশ: ১১ নভেম্বর, ২০২৩ ১০:১৮ : পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, মুক্তিযুদ্ধের সংগঠক, সাবেক গণপরিষদ সদস্য, নোয়াখালী পৌরসভার সাবেক চেয়ারম্যান,
জেলা আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ, ক্রিড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সহিদ উদ্দিন এস্কেন্দার কচির ৪৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।
শুক্রবার (১০ নভেম্বর) বিকেলে নোয়াখালী প্রেসক্লাবের উদ্যোগে ক্লাবের সহিদ উদ্দিন এস্কেন্দার কচি মিলনায়তনে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
 এতে নোয়াখালী প্রেসক্লাব সভাপতি বখতিয়ার শিকদার, সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জু, সাবেক সভাপতি আলমগীর ইউসুফ, বর্তমান কমিটির সহ সভাপতি শাহ এমরান, মো.ওসমান সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন সোহাগ, এ আর আজাদ সোহেল সহ ক্লাবের কার্যনির্বাহি কমিটির নেতৃবৃন্দ, সাধারণত সদস্য ও জেলায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
সহিদ উদ্দিন এস্কেন্দার কচি ১৯৩২ সালের ১৯ মার্চ জন্মগ্রহণ করেন এবং ১৯৭৮ সালের ১০ নভেম্বর মৃত্যুবরণ করেন। তাঁর গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা কাদিরপুরে।
জেলার রাজনীতি, ক্রীড়া, শিল্প, সাহিত্য, সংস্কৃতি, নাট্যাঙ্গণ ও সাংবাদিকতা সহ বিভিন্ন অঙ্গনে আলো ছড়িয়ে যাওয়া সহিদ উদ্দিন এস্কেন্দার কচির মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামীলীগ, জেলা ক্রিড়া সংস্থা, মোহামেডান স্পোর্টিং ক্লাবসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে থেকে দিনব্যাপী আলোচনা, মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

Print Friendly and PDF