চট্টগ্রাম, শুক্রবার, ৮ ডিসেম্বর ২০২৩ , ২৩শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

বিএনপি জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, অগ্নিসংযোগ ও অবরোধের প্রতিবাদে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি

প্রকাশ: ৬ নভেম্বর, ২০২৩ ২:২০ : অপরাহ্ণ

 

পিরোজপুর প্রতিনিধি : বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, অগ্নিসংযোগ ও অবরোধের প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও অবস্থা কর্মসূচি পালন করেছে জেলা আওয়ামীলীগ ও এর অংগ সংগঠন। আজ রোববার সকালে শহরের পুরাতন বাসস্টান্ডে অবরোধ প্রতিবাদে পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র হাবিবুর রহমান মালেকের নেতৃত্বে  বিক্ষোভ মিছিল ও  কর্মসূচি পালন করেছে জেলা আওয়ামীলীগ ও এর অংগ সংগঠন। এসময় আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

বিক্ষোভ মিছিল শেষ  পথ সভায় বক্তারা বলেন  বলেন, সারাদেশে বিএনপি-জামায়াতের সন্ত্রাসী বাহিনী নৈরাজ্য, অগ্নিসংযোগ, হরতাল ও অবরোধ করে দেশকে পঙ্গু করে দিতে চায়। শেখ হাসিনার নেতৃত্বে এ দেশের উন্ন্য়নের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চায়। তারা সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে পুলিশ সদস্যকে হত্যা করেছে। আমরা এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। হরতালের নামে পিরোজপুরে নৈরাজ্য, অগ্নিসংযোগ চালানোর চেষ্টা করা হলে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ মাঠে থেকে প্রতিহত করবে।

 

এছাড়াও জেলা আওয়ামীলীগের নেতা-কর্মীরা শহরের পুরাতন বাসস্ট্যান্ড, রানীপুর, আলামকাঠী বাইপাস মোড়, কৃষ্ণচুড়া মোড় সহ বিভিন্ন স্থানে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, অগ্নিসংযোগ ও অবরোধের সময় যে কোন নাশকতা ও সহিংসতা প্রতিরোধে অবস্থান কর্মসূচি পালন করেছে। এতে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

অন্যদিকে বিএনপি জামাতের কোন নেতা কর্মীকে পিরোজপুর শহর ও এর আশে পাশে কোন অবরোধ কর্মসূচী করতে দেখা যায়নি। দূরপাল্লার যান চলাচল স্বাভাবিক রয়েছে। স্কুল কলেজ শিক্ষ প্রতিষ্ঠান, অফিস, আদালতে কার্যক্রম স্বাভাবিক রয়েছে। পিরোজপুর জেলা থেকে বিভিন্ন রুটে আন্তজেলা বাস চলাচল স্বাভাবিক রয়েছে। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন রয়েছে।

Print Friendly and PDF