চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪ , ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) পিরোজপুর সভানেত্রী’র উদ্যোগে এতিম খানার শিশুদের সাথে খাবারে অংশগ্রহন ও উপহার সামগ্রী বিতরন

প্রকাশ: ৪ নভেম্বর, ২০২৩ ৩:১৪ : অপরাহ্ণ

পিরোজপুর প্রতিনিধি : পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) পিরোজপুর সভানেত্রী দিলরুবা শবনম এর উদ্যােগে মোক্তারকাঠী হাফিজিয়া ও ফোরকানিয়া মাদ্রাসা ও  এতিমখানার শিশুদের সাথে দুপুরের খাবারে অংশগ্রহন ও উপহার সসামগ্রী বিতরন করেন। শুক্রবার দুপুরে পুনাক পিরোজপুর সভানেত্রী দিলরুবা শবনম এর ব্যাক্তিগত উদ্যােগে মোক্তারকাঠী হাফিজিয়া ও ফোরকানিয়া মাদ্রাসা ও  এতিমখানার শিশুদের খাবার ও উপহার সামগ্রী বিতরণ করেন।
উক্ত অনুষ্ঠানে  প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, পিরোজপুরের পুলিশ সুপার এর গর্ভধারিনী “মা“ অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকা সুরাইয়া বেগম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ  শফিউর রহমান।
এসময় আরো উপস্থিত ছিলেন  অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোঃ মুকিত হাসান খান, পুলিশ হাসপাতাল পিরোজপুর এর ডা: মেহেদী হক, উম্মে হানি বিনতে কবির, ডা. সামান্তা আলম রিস্তা প্রমুখ। এসময় মোক্তারকাঠী হাফিজিয়া ও ফোরকানিয়া মাদ্রাসা ও  এতিমখানার শতাধিক শিশু ও মাদ্রাসার শিক্ষক মন্ডলী উপস্থত ছিলেন।

Print Friendly and PDF