চট্টগ্রাম, সোমবার, ২৭ মে ২০২৪ , ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘দরদ’র শুটিংয়ের জন্য ভারতে শাকিব

প্রকাশ: ২৬ অক্টোবর, ২০২৩ ১১:৩৮ : পূর্বাহ্ণ

 

‘দরদ’ সিনেমার শুটিংয়ের জন্য গত সপ্তাহে ভারতে যাওয়ার কথা ছিল ঢালিউড অভিনেতা শাকিব খানের। কিন্তু ভিসা জটিলতার কারণে শাকিবসহ শুটিং ইউনিটের ১৩ সদস্যের ভারতে যাওয়া নিয়ে দেখা দেয় বিপত্তি। অবশেষে, মঙ্গলবার (২৪ অক্টোবর) শাকিব খানসহ শুটিং ইউনিটের সবাই মুম্বাইয়ে গেছেন। নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক থেকে এই তথ্য জানিয়েছেন সুপারস্টার শাকিব।

 

 

শাকিব খান পোস্টে লিখেন, ‘দরদ’ সিনেমার শুটিংয়ে যাচ্ছি ইন্ডিয়া। ঢাকা এয়ারপোর্টে হঠাৎ দেখা আরিফিন শুভোর সঙ্গে। তার গন্তব্য ‘মুজিব; একটি জাতির রূপকার’ সিনেমার ভারতে মুক্তি। লাউঞ্জ গল্পে উঠে এলো মুজিব সিনেমা নিয়ে তার স্ট্রাগল, তার ত্যাগ, পরিশ্রম ও অধ্যবসায়। শোনালো স্বপ্নের কথাও। ওর চোখে চকচক করছিল উচ্ছ্বাস। আমি সত্যিই তোমাকে নিয়ে অনেক বেশি গর্বিত শুভ। অনেক শুভকামনা।

 

 

এ প্রসঙ্গে পরিচালক অনন্য মামুন বলেন, শুটিংয়ের যাবতীয় কাজ আরও আগে শুরু হয়েছে। রোববার শাকিবসহ বাংলাদেশ অংশের সবার ভিসা হয়েছে। ভিসা পেতে দেরি হলেও আমাদের কোনো কাজ থেমে ছিল না। বর্তমানে বানারসিতে টিম কাজ করছে। এদিকে মুম্বাইয়ে ছবির নায়িকা সোনাল চৌহানকে নিয়ে আমরা স্ক্রিপ্ট রিডিং সেশন করেছি। এর মাঝে শাকিব খান মুম্বাইতে পৌঁছেছেন। এখন পুরো কাজ শুরুর পালা।

সিনেমাটি বাংলার পাশাপাশি তামিল, হিন্দি, মালায়লামসহ ৬টি ভাষায় নির্মিত হবে। আগামী বছরের ২রা ফেব্রুয়ারি একযোগে ৩২ দেশে সিনেমাটি মুক্তির পরিকল্পনা রয়েছে।

 

 

সূত্র –যমুনা নিউজ

Print Friendly and PDF