চট্টগ্রাম, শুক্রবার, ৮ ডিসেম্বর ২০২৩ , ২৩শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ উপ কমিটির সদস্য হলেন লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান।

প্রকাশ: ২৩ অক্টোবর, ২০২৩ ৯:৩৮ : পূর্বাহ্ণ

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ উপ কমিটির বিশেষজ্ঞ সদস্য মনোনীত হলেন সীতাকুণ্ডের কৃতীসন্তান লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান। তিনি বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্ট কর্তৃক অনুমোদিত জাতীয় শিশু সংগঠন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা, চট্টগ্রাম মহানগরের প্রধান পৃষ্ঠপোষক, বঙ্গবন্ধু শিক্ষা ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগরের প্রধান উপদেষ্টা এবং কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার উপদেষ্টা।

 

আজ ২১ অক্টোবর ২০২৩ শনিবার ধানমন্ডি ৩/এ বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ২০২২-২০২৪ মেয়াদে তিন বছরের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ নবগঠিত এ উপকমিটির সদস্যদের নাম বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ আমিনুল ইসলাম আমিনের স্বাক্ষরে ঘোষণা করা হয়।

 

উল্লেখ্য, শিক্ষানুরাগী সমাজসেবক ও রাজনীতিবিদ জননেতা লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান দীর্ঘদিন ধরে চট্টগ্রাম মহানগর, সীতাকুণ্ড পৌরসভা সহ বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ডে সামাজিক, ক্রীড়া, সাংস্কৃতিক ও জনকল্যাণ মূলক কর্মকান্ডে উল্লেখযোগ্য ভুমিকা পালন করে চলেছেন। তাঁর নিবাস সীতাকুণ্ড উপজেলার ১০নং উত্তর সলিমপুর ইউনিয়নের দুল্লভের বাড়ি। তিনি রয়েল বৃটিশ এয়ারফোর্সের সদস্য মরহুম মোহাম্মদ ইসমাইল ও মা মরহুমা সালেহা বেগমের সুশিক্ষিত সন্তান। তাঁর বড়ভাই স্বাধীনতা-উত্তর বাংলাদেশের সমগ্র শিল্পাঞ্চলের বঙ্গবন্ধু পরিষদের প্রধান পৃষ্ঠপোষক আলহাজ্ব মোহাম্মদ ইকবাল এবং মেঝভাই সীতাকুণ্ড উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ ইকরাম।

Print Friendly and PDF