চট্টগ্রাম, রোববার, ২৬ মে ২০২৪ , ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কৈবল্যধাম সেবাশ্রমে লায়ন্স ক্লাব অব চিটাগং এর খাদ্য ও বস্ত্র বিতরণ এবং ডায়াবেটিস পরীক্ষা ক্যাম্প অনুষ্ঠিত

প্রকাশ: ২২ অক্টোবর, ২০২৩ ১০:০১ : পূর্বাহ্ণ

পরম মমতায় অসহায় সম্বলহীন মানুষের পাশে দাঁড়ানো লায়ন ও লিও সদস্যদের মূলমন্ত্র। যেখানেই মানবতা কোন ধরনের সমস্যার সম্মুখীন হয় সেখানেই স্বতঃস্ফূর্তভাবে কমসেকম একজন লায়ন কিংবা লিও সদস্য সেবা দিতে হাজির হয়ে যান। মানবতার কল্যাণে লিও-লায়নদের হাত বাড়িয়ে দেয়ার এই মনোভাব আমাদেরকে মনে করিয়ে দেয়—ভোগে নয়, ত্যাগেই প্রকৃত সুখ।

কৈবল্যধাম সেবাশ্রমে লায়ন্স ক্লাব অব চিটাগং এর খাদ্য ও বস্ত্র বিতরণ এবং ডায়াবেটিস পরীক্ষা ক্যাম্পে লায়ন্স জেলা ৩১৫বি৪, বাংলাদেশের জিইটি জেলা কো-অর্ডিনেটর লায়ন নিশাত ইমরান এ মন্তব্য করেন।

 

লায়ন্স ক্লাব অব চিটাগং এর সভাপতি বাবুল কান্তি লালার সভাপতিত্বে ও ট্রেজারার বাসুদেব সিনহার পরিচালনায় অনুষ্ঠিত সেবা ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রী শ্রী কৈবল্যধামের মোহন্ত মহারাজ শ্রী কালীপদ ভট্টাচার্য। তিনি প্রায় শতাধিক অসহায় সম্বলহীন মানুষের মাঝে নতুন কাপড়, রান্না করা খাবার বিতরণ এবং ডায়াবেটিস পরীক্ষা ও হোমিওপ্যাথিক চিকিৎসা প্রদান কার্যক্রম উদ্বোধন করেন। বিশেষ অতিথি ছিলেন গীতা চন্দ।

 

 

বক্তব্য রাখেন লায়ন্স জেলার সিনিয়র গভর্নর এডভাইজার সিলভাস্টার বার্নাডেট, প্রাক্তন কেবিনেট সেক্রেটারি ও রিজিয়ন চেয়ারপার্সন হেডকোয়ার্টার গোপালকৃষ্ণ লালা, প্রাক্তন কেবিনেট ট্রেজারার ও রিজিয়ন চেয়ারপার্সন হেডকোয়ার্টার তপন কান্তি দত্ত, রিজিয়ন চেয়ারপার্সন হেডকোয়ার্টার ও লায়ন্স সার্ভিস কমপ্লেক্সের চেয়ারম্যান ডাঃ গোপাল ভট্টাচার্য, রিজিয়ন চেয়ারপার্সন স্বপন কুমার পালিত, লায়ন্স ক্লাব অব চিটাগং এর ভাইস প্রেসিডেন্ট রেবেকা নাসরিন, প্রাক্তন ট্রেজারার নূর আকতার জাহান, ডিরেক্টর মহাদেব ঘোষ, অনুপম মজুমদার এবং সদস্য দীপ্তি রাণী লালা।

 

লিও ক্লাব অব চিটাগং এর প্রেসিডেন্ট শেখ মুনতাসির মামুন এবং লিও ক্লাব অব চিটাগং এরিস্টোক্রেসি কেমব্রিয়ানের প্রেসিডেন্ট লিও ইমদাদুল ইসলাম সৌরভের নেতৃত্বে স্বেচ্ছাসেবী লিও ক্লাব সদস্যরা সেবা কর্মসূচিতে অংশ নেন। উপস্থিত ছিলেন লিও ক্লাব অব চিটাগং এর সেক্রেটারি লিও মাহমুদুন নবী রানা, ট্রেজারার লিও তাসলিমা আক্তার রামিসা, লিও মোঃ জাহেদ, লিও সানজানা ই তাহিয়া, লিও রাকিবুল আলম তুর্কি, লিও মিরাজ মেল হোসেন, লিও মিল্লাত হোসেন মিশু, লিও রুবাইয়াত হোসেন, লিও তৌহিদ আবিদি প্রমুখ।

Print Friendly and PDF