চট্টগ্রাম, শুক্রবার, ২৪ মে ২০২৪ , ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আল্লাহর কুরআন এবং রাসুলের (সাঃ) সুন্নাহকে আমাদের জীবনের পাথেয় বানাতে পারলে অপরাধমুক্ত সুশিক্ষিত সমাজ গড়া সম্ভব

প্রকাশ: ২১ অক্টোবর, ২০২৩ ১০:১৫ : পূর্বাহ্ণ

চট্টগ্রামস্থ কর্ণেল হাট জামে মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় করেন চট্টগ্রাম-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সীতাকুণ্ডের কৃতীসন্তান বিশিষ্ট শিল্পপতি সমাজসেবক শিক্ষানুরাগী ও রাজনীতিবিদ জননেতা লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান। জুমার খোৎবাপূর্ব বক্তব্যে তিনি বলেন, আল্লাহর কুরআন এবং রাসুলের (সাঃ) সুন্নাহকে আমাদের জীবনের পাথেয় বানাতে পারলে অপরাধমুক্ত সুশিক্ষিত সমাজ গড়া সম্ভব।

 

 

পবিত্র কুরআনের উদ্ধৃতি দিয়ে লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান বলেন, মহান আল্লাহ মুসলমানদের সর্বোত্তম জাতি হিসেবে সৃষ্টি করেছেন মানব কল্যাণের জন্য। যাতে করে আমরা সত্যের পক্ষে থাকি এবং অন্যায়ের বিপক্ষে অবস্থান নিই। সে অনুসারে আমি সারাটা জীবন অন্যায় ও অপরাধের রাস্তায় পা বাড়াইনি। আর, বর্তমান পরিবেশে আমাদের প্রিয়নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা কিংবা আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য সবচেয়ে জরুরি অপরাধমুক্ত সুশিক্ষিত সমাজ গড়া। সেজন্যই রাজনীতিতে আসা, যাতে করে মানব কল্যাণের মাধ্যমে সর্বোচ্চ লক্ষ্য মহান আল্লাহর সন্তুষ্টিও অর্জন করতে পারি।

 

 

এ সময় উপস্থিত ছিলেন কর্ণেল হাট জামে মসজিদের খতিব ও আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের অধ্যাপক ডঃ আলী হোসাইন, পেশইমাম মাওলানা মোহাম্মদ আবু তাহের, মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আবুল হাশেম চৌধুরী, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ মইন উদ্দিন চৌধুরী, মোহাম্মদ গিয়াস উদ্দিন, মোহাম্মদ মন্জুর আলম, মোহাম্মদ ফসিউল আলম সহ এলাকার সম্মানিত মুসল্লী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly and PDF