চট্টগ্রাম, সোমবার, ২৭ মে ২০২৪ , ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ল্যাব টেকনোলজিস্ট ছাড়া পরীক্ষা-নিরীক্ষা, ডায়াগনস্ট্রিক সেন্টার বন্ধ ঘোষণা

প্রকাশ: ১১ অক্টোবর, ২০২৩ ১০:০০ : পূর্বাহ্ণ

 

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে সেবারহাট মেডিকেল সেন্টার নামে একটি ডায়াগনস্ট্রিক সেন্টার বন্ধ ঘোষণা করে দিয়েছে স্বাস্থ্য বিভাগ।
মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেন সেনবাগ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মো.মহিবুস সালাম খান।  এর আগে, গতকাল সোমবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা হাসপাতালটি সাময়িক বন্ধ ঘোষণা করেন।

 

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মো.মহিবুস সালাম খান বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা না মেনে প্রতিষ্ঠান পরিচালনা করে আসছে সেবারহাট মেডিকেল সেন্টার। এমন সংবাদের ভিত্তিতে জেলা সিভিল সার্জনের দিকনির্দেশনায় গতকাল সোমবার সন্ধ্যায় সেখানে অভিযান চালায় উপজেলা স্বাস্থ্য বিভাগ। অভিযানে প্রতিষ্ঠানটিতে কোনো ল্যাব টেকনোলজিস্ট পাওয়া যায়নি।

 

তারা ল্যাব টেকনোলজিস্ট ছাড়া পরীক্ষা-নিরীক্ষা চালিয়ে আসছে এবং রির্পোট প্রদান করছে। অভিযোগের সত্যতা পেয়ে তাৎক্ষণিক প্রতিষ্ঠানটি সাময়িক ভাবে বন্ধ ঘোষণা করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলে এমওডিসি ডা: কামাল হোসেন, স্যানিটারি ইন্সপেক্টর মো. রুকনুজ্জামান, স্বাস্থ্য সহকারি মিন্টু লাল নাথ, সিএইচসিপি আবদুল্লাহ আল মামুন।

Print Friendly and PDF